নিজস্ব প্রতিবেদক ।
ঢাকায় সফররত যুক্তরাষ্ট্রের রাজনীতি বিষয়ক আন্ডার সেক্রেটারি থমাস এ শ্যাননের সঙ্গে দেশের চলমান সার্বিক পরিস্থিতি, নির্বাচন ও রোহিঙ্গা ইস্যুতে বেগম খালেদা জিয়ার ফলপ্রসূ আলোচনা হয়েছে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
মির্জা ফখরুল বলেন, চলমান রাজনীতি ও আগামী জাতীয় নির্বাচন নিয়ে বিশদ আলোচনা হয়েছে। তবে এসব নিয়ে এখন কিছু বলা যাবে না।

সোমবার বেলা পৌনে ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বেগম খালেদা জিয়ার সঙ্গে বৈঠক শেষে মির্জা ফখরুল সাংবাদিকদের এ কথা জানান।

তিনি আরো বলেন, মূলত থমাস এ শ্যানন রোহিঙ্গা ইস্যুতে আলোচনা করেছেন। এরপর বাংলাদেশের চলমান রাজনীতি ও আগামী জাতীয় নির্বাচন নিয়ে কথা বলেছেন।

আগামী নির্বাচন নিয়ে কি আলোচনা হয়েছে-জানতে চাইলে বিএনপির মহাসচিব বলেন,সাক্ষাৎ ফলপ্রসূ হয়েছে। সার্বিক বিষয় নিয়ে বিশদ আলোচনা হয়েছে, তবে তা বলা যাবে না।

বৈঠকে থমাস এ শ্যাননের সাথে ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত মার্শা বার্নিকাটসহ ছয়জন উপস্থিত ছিলেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের উপদেষ্টা রিয়াজ রহমান, সাবিহ উদ্দিন আহমেদ, বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, নির্বাহী কমিটির সদস্য তাবিথ আওয়াল উপস্থিত ছিলেন।

বাংলাদেশ-যুক্তরাষ্ট্র অংশীদারিত্ব সংলাপে অংশ নিতে দু’দিনের সফরে শ্যানন রবিবার ঢাকা আসেন। এদিকে, সোমবার সন্ধ্যা সাড়ে সাতটায় খালেদা জিয়ার সঙ্গে কানাডিয়ান পার্লামেন্টের একটি প্রতিনিধিদল সাক্ষাৎ করবে। গুলশান কার্যালয়েই ওই সাক্ষাৎ অনুষ্ঠান হবে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/39.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/39-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
নিজস্ব প্রতিবেদক । ঢাকায় সফররত যুক্তরাষ্ট্রের রাজনীতি বিষয়ক আন্ডার সেক্রেটারি থমাস এ শ্যাননের সঙ্গে দেশের চলমান সার্বিক পরিস্থিতি, নির্বাচন ও রোহিঙ্গা ইস্যুতে বেগম খালেদা জিয়ার ফলপ্রসূ আলোচনা হয়েছে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। মির্জা ফখরুল বলেন, চলমান রাজনীতি ও আগামী...