1443159218
কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈহগাহ ময়দানে দেশের বৃহত্তম ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ৯টায় দেশের বৃহত্তম এই জামাত অনুষ্ঠিত হয়। এ বছরে এই ঈদগাহে ঈদুল আজহার ১৮৮তম জামাত ছিল এটি।

জামাতে প্রথমবারের মতো ইমামতি ও মোনাজাত পরিচালনা করেন কিশোরগঞ্জ শহরের মারকাস মসজিদের খতিব হিফজুর রহমান খান। শোলাকিয়া ঈদগাহের প্রধান ইমাম বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ফরীদ উদ্দীন মাসউদ পবিত্র হজব্রত পালন করতে যাওয়ায় তিনি এই দায়িত্ব পালন করেন।

কোরবানির আনুষ্ঠানিকতা থাকায় দেশের বৃহত্তম ঈদগাহ হিসাবে পরিচিত এই মাঠে ঈদুল ফিতরের তুলনায় প্রতি বছরই মুসল্লির সংখ্যা কম হয়। তবুও বিভিন্ন জেলা থেকে এই ঈদেও নামাজ আদায় করতে এসেছিলেন অনেক মুসল্লি। বৃষ্টিহীন সকালে মুসল্লিরা বেশ ভালোভাবেই নামাজ আদায় করেন।

জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তা ছাড়াও শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ এই ঈদগাহে নামাজ আদায় করেন।

বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ ঈদের দিন সকালে মুসল্লিদের জন্য ‘শোলাকিয়া স্পেশাল’ নামে দুটি ট্রেন ময়মনসিংহ ও ভৈরব থেকে ছেড়ে আসা ও নামাজ শেষে ফিরে যাওয়ার ব্যবস্থা গ্রহণ করেছিল।

মাঠের আইনশৃঙ্খলা রক্ষার কাজে র‌্যাব ও পুলিশ বাহিনীর সদস্যরা সতর্ক প্রহরায় নিয়োজিত ছিল।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443159218.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443159218-300x300.jpgওয়াজ কুরুনীজাতীয়
কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈহগাহ ময়দানে দেশের বৃহত্তম ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ৯টায় দেশের বৃহত্তম এই জামাত অনুষ্ঠিত হয়। এ বছরে এই ঈদগাহে ঈদুল আজহার ১৮৮তম জামাত ছিল এটি। জামাতে প্রথমবারের মতো ইমামতি ও মোনাজাত পরিচালনা করেন কিশোরগঞ্জ শহরের মারকাস মসজিদের খতিব হিফজুর রহমান খান। শোলাকিয়া ঈদগাহের প্রধান ইমাম...