1439714176
কুষ্টিয়ায় জাতীয় শোক দিবসের র‌্যালিতে গুলিবর্ষণ ও আওয়ামী লীগ কর্মী নিহত হওয়ার ঘটনায় কুষ্টিয়া মডেল থানার ওসি আবদুল খালেককে প্রত্যাহার করা হয়েছে। রবিবার দুপুরে তাকে প্রত্যাহার করা হয় বলে জানিয়েছে কুষ্টিয়া পুলিশের গোয়েন্দা শাখার কর্মকর্তা।

তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছেন, পুলিশের উপস্থিতিতে গোলাগুলির ও নিহতদের ঘটনায় ওসি আবদুল খালেককে প্রত্যাহার করে খুলনা রেঞ্চে দেয়া হয়েছে।

শনিবার জাতীয় শোক দিবসে জেলা আওয়ামী লীগের র‍্যালি শেষে জেলা স্বেচ্ছাসেবক লীগের সঙ্গে মোমিনুর রহমানের সমর্থকদের সংঘর্ষ হয়। এতে সবুজ হোসেন নামে আওয়ামী লীগের এক সমর্থক নিহত হন।

ভিডিও ফুটেজে যে ব্যক্তিকে গুলি ছুড়তে দেখা গেছে তিনি মোমিনুরের বেয়াই আনিসুর রহমান। মোমিনুররে লাইসেন্সকৃত শটগান দিয়ে তিনি ফাঁকা গুলি ছোড়েন। আনিসুর তিনি পুলিশের চাকরিচ্যুত এএসআই বলে জানা গেছে।

হীরা পান্নাপ্রথম পাতা
কুষ্টিয়ায় জাতীয় শোক দিবসের র‌্যালিতে গুলিবর্ষণ ও আওয়ামী লীগ কর্মী নিহত হওয়ার ঘটনায় কুষ্টিয়া মডেল থানার ওসি আবদুল খালেককে প্রত্যাহার করা হয়েছে। রবিবার দুপুরে তাকে প্রত্যাহার করা হয় বলে জানিয়েছে কুষ্টিয়া পুলিশের গোয়েন্দা শাখার কর্মকর্তা। তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছেন, পুলিশের উপস্থিতিতে গোলাগুলির ও নিহতদের ঘটনায় ওসি আবদুল...