1438422157
আশা জাগিয়েও হলো না তৃতীয় দিনের খেলা। শনিবার বেলা দেড়টায় আম্পায়াররা মাঠ পরিদর্শন করে সোয়া দুইটায় খেলা শুরুর সিদ্ধান্ত নেন। কিন্তু এর পরপরই আবারো বৃষ্টি হওয়ায় সেই সম্ভাবনাও ভেস্তে গেছে।

শনিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সকাল পৌনে এগারোটার দিকে বৃষ্টি থামলে কাভার সরানো হয়। বেলা পৌনে ১২টার দিকে মাঠে আসে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা দল। বেলা দেড়টায় আম্পায়াররা মাঠ পরিদর্শন করে সোয়া দুইটায় খেলা শুরুর সিদ্ধান্ত নেন। কিন্তু পৌনে দুইটার দিকে আবার বৃষ্টি নামে, তাতেই শেষ হয়ে যায় তৃতীয় দিনে খেলা শুরুর সব সম্ভাবনা। অবশেষে বেলা তিনটা পাঁচ মিনিটে আম্পায়াররা তৃতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন।

এর আগে বৃহস্পতিবার মিরপুর শেরে-বাংলা স্টেডিয়ামে শুরু হওয়া খেলায় সফরকারী দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম দিনে ৮ উইকেট হারিয়ে ২৪৬ রান সংগ্রহ করে বাংলাদেশ। যদিও স্কোরটা আরো ভালো হওয়ার সম্ভবনা ছিল। এরপর শুক্রবার দ্বিতীয় দিনের খেলা মাঠে গড়াইনি।

সুরুজ বাঙালীখেলাধুলা
আশা জাগিয়েও হলো না তৃতীয় দিনের খেলা। শনিবার বেলা দেড়টায় আম্পায়াররা মাঠ পরিদর্শন করে সোয়া দুইটায় খেলা শুরুর সিদ্ধান্ত নেন। কিন্তু এর পরপরই আবারো বৃষ্টি হওয়ায় সেই সম্ভাবনাও ভেস্তে গেছে। শনিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সকাল পৌনে এগারোটার দিকে বৃষ্টি থামলে কাভার সরানো হয়। বেলা পৌনে ১২টার...