তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক।
রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শনিবার তৃতীয়দিন অর্থাৎ শেষদিনের এফোরটেক সামার ল্যাপটপ মেলায় ছিল দর্শনার্থী ও ক্রেতাদের ভিড়। ল্যাপটপ ব্র্যান্ডগুলো ছাড়, অফার ও নানা ধরনের উপহারের পসরা সাজিয়েছে ক্রেতাদের জন্য।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

মেলাতে বিশ্বখ্যাত কম্পিউটার নির্মাতা প্রতিষ্ঠান এসার, আসুস, ডেল, এইচপি, লেনেভো ছাড়াও অংশ নিয়েছে আমেরিকান ব্র্যান্ড আইলাইফ। দেশিয় একমাত্র কম্পিউটার নির্মাতা ব্র্যান্ড ওয়ালটনও রয়েছে। পরিবেশক প্রতিষ্ঠান হিসেবে অংশ নিয়েছে স্টার টেক, গ্লোবাল ব্র্যান্ড ও স্মার্ট টেকনোলজিস।

এবারের আয়োজনে ১টি টাইটেল স্পন্সর প্যাভিলিয়ন, ৫টি স্পন্সর প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭টি স্টলে দেশ বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করছে। মেলার প্রধান পৃষ্ঠপোষক এফোরটেক।

মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের সুযোগ পাচ্ছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/08/35.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/08/35-300x300.jpgশুভ সমরাটবিজ্ঞান ও প্রযুক্তি
তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক। রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শনিবার তৃতীয়দিন অর্থাৎ শেষদিনের এফোরটেক সামার ল্যাপটপ মেলায় ছিল দর্শনার্থী ও ক্রেতাদের ভিড়। ল্যাপটপ ব্র্যান্ডগুলো ছাড়, অফার ও নানা ধরনের উপহারের পসরা সাজিয়েছে ক্রেতাদের জন্য।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। মেলাতে বিশ্বখ্যাত কম্পিউটার নির্মাতা প্রতিষ্ঠান এসার, আসুস, ডেল, এইচপি,...