কুমিল্লা অফিস । মহানগর প্রতিনিধি
নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, শেখ হাসিনাকে আবারো রাষ্ট্র ক্ষমতায় আনতে না পারলে দেশ জঙ্গি ও সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত হবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
শেখ হাসিনা একটি আদর্শকে বুকে ধারণ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সে আদর্শ হলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ। এ আদর্শ হলো মুক্তিযুদ্ধের আদর্শ। এ আদর্শ বুকে ধারণ করেছেন বলেই দেশ আজ অনেক দূর এগিয়ে গেছে।

তিনি বলেন, শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে আবারো রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। তা না হলে দেশ আবারও গভীর সংকটে পড়বে।

শুক্রবার কুমিল্লা সার্কিট হাউস সম্মেলন কক্ষে কুমিল্লা বিবিরবাজার স্থল বন্দর উন্নয়ন ও পরিচালনায় গতিশীলতা আনার লক্ষ্যে গঠিত উপদেষ্টা কমিটির সভায় সভাপতির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার, বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান ও উপদেষ্টা কমিটির সদস্য সচিব তপন কুমার চক্রবর্তী, কুমিল্লার জেলা প্রশাসক আবুল ফজল মীর, পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন প্রমুখ।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/317.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/317-300x300.jpgশিশির সমরাটজাতীয়
কুমিল্লা অফিস । মহানগর প্রতিনিধি নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, শেখ হাসিনাকে আবারো রাষ্ট্র ক্ষমতায় আনতে না পারলে দেশ জঙ্গি ও সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত হবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। শেখ হাসিনা একটি আদর্শকে বুকে ধারণ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সে আদর্শ হলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ। এ...