বিশেষ প্রতিবেদক ।
ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। শুক্রবার নাগরপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে পথসভায় তিনি এ সব কথা বলেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

পথসভায় অন্যান্যের মধ্যে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম বক্তব্য রাখেন। তারানা হালিম আগামীতে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা জনগণের জন্য কাজ করার জন্য নানা উদ্যোগ নিয়েছেন। বাংলাদেশ এখন বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/927.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/927-300x300.jpgশিশির সমরাটজাতীয়
বিশেষ প্রতিবেদক । ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। শুক্রবার নাগরপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে পথসভায় তিনি এ সব কথা বলেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। পথসভায় অন্যান্যের মধ্যে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান,...