3
বিনোদন প্রতিবেদক ।
শুরু হচ্ছে সালাহউদ্দিন লাভলুর নতুন ধারাবাহিক নাটক ‘সোনার পাখি রুপার পাখি’। ১২ নভেম্বর শনিবার থেকে নতুন ধারাবাহিকটি প্রচারিত হবে। নাটকটি রচনা করেছেন কাজী শাহীদুল ইসলাম।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

‘সোনার পাখি রুপার পাখি’তে অভিনয় করেছেন খালেদা আক্তার কল্পনা, আরফান আহমেদ, নিলয় আলমগীর, ফারজানা চুমকি, তাহমিনা সুলতানা মৌ, শাহেদ শাহরিয়ার, শাহনাজ সুমী, জোহরা ইতিপা, সোমা সজল, তানভির লিমন, মনিষা সিকদার।

একটি পারিবারিক গল্প থেকেই নাট্যরুপ দিয়েছেন নির্মাতা লাভলু। গ্রামীণ জীবনের পারিবারিক বন্ধন ও মায়া-মমতার সম্পর্ক এখানে দেখা যাবে। একটি যৌথ পরিবারের মাধ্যমে মূল চরিত্রগুলোর শৈশব, কৈশোরকে তুলে আনার চেষ্টা করা হয়েছে। নতুনদের পাশাপাশি সেরা নাচিয়ের দুজন শিল্পী এতে অভিনয় করেছেন। একজন শাহানাজ সুমি অন্যজন শাহেদ।

পুবাইলের বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং করা হয়। সপ্তাহে শনি ও রবিবার রাত ৭টা ৫০ মিনিটে চ্যানেল আইতে প্রচারিত হবে ‘সোনার পাখি রুপার পাখি’।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2016/11/333.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2016/11/333-300x300.jpgতালুকদার বাবুলবিনোদন
বিনোদন প্রতিবেদক । শুরু হচ্ছে সালাহউদ্দিন লাভলুর নতুন ধারাবাহিক নাটক ‘সোনার পাখি রুপার পাখি’। ১২ নভেম্বর শনিবার থেকে নতুন ধারাবাহিকটি প্রচারিত হবে। নাটকটি রচনা করেছেন কাজী শাহীদুল ইসলাম।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ‘সোনার পাখি রুপার পাখি’তে অভিনয় করেছেন খালেদা আক্তার কল্পনা, আরফান আহমেদ, নিলয় আলমগীর, ফারজানা চুমকি,...