1440251045
ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জির স্ত্রী শুভ্রা মুখার্জির মৃত্যুতে নড়াইলের তুলারামপুর উপজেলায় স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে শুভ্রা মুখার্জির মামাবাড়ি তুলারামপুর গ্রামের তুলারামপুর আদর্শ বালিকা বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে শুভ্রা মুখার্জির স্মরণে এক মিনিট নিরবতা পালন, তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আত্মার শান্তি কামনায় প্রার্থনা করা হয়।

পরে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মহসীন মোল্যার সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন তুলারামপুর ইউনিয়নের চেয়ারম্যান টিপু সুলতান, তুলারামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম মোল্যা, সাধারণ সম্পাদক অভ্র কুমার বিশ্বাস, শুভ্রা মুখার্জির মামাতো ভাই কার্তিক ঘোষ, বিশ্বনাথ ঘোষ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিভা রানী, সাধন কুমার বিশ্বাস প্রমুখ।

উল্লেখ্য, নড়াইল সদর উপজেলার চিত্রা নদীর পাড়ের ভদ্রবিলা গ্রামের মেয়ে শুভ্রা মুখার্জির শৈশব কেটেছে মামাবাড়ি তুলারামপুর গ্রামে। গত দুই বছর আগে তিনি স্বামী ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জিকে নিয়ে জন্মভিটায় বেড়াতে আসেন। তার সহযোগিতায় ওই এলাকায় দুটি শিক্ষা প্রতিষ্ঠানের দুটি ভবন, একটি কলেজে ৫তলা বিশিষ্ট ছাত্রী হোস্টেল এবং তিনটি মন্দির নির্মাণ করা হয়।

সুরুজ বাঙালীস্বদেশের খবর
ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জির স্ত্রী শুভ্রা মুখার্জির মৃত্যুতে নড়াইলের তুলারামপুর উপজেলায় স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে শুভ্রা মুখার্জির মামাবাড়ি তুলারামপুর গ্রামের তুলারামপুর আদর্শ বালিকা বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে শুভ্রা মুখার্জির স্মরণে এক মিনিট নিরবতা পালন, তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আত্মার...