7
নিজস্ব প্রতিবেদক ।
যে সব আলেমরা জঙ্গিবাদের বিরুদ্ধে ফতোয়া দিয়ে আসছেন, তাদের মধ্যে শীর্ষপর্যায়ের একজন আলেমকে হত্যার পরিকল্পনা করেছিল নব্য জেএমবির একটি গ্রুপ। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
এ জন্য দুই সদস্য ওই আলেমের বাড়ি রেকি (লক্ষ্যবস্তু নির্ধারণ ও আক্রমণপূর্ব পর্যবেক্ষণ) করে আসে।
এ ছাড়া আন্তর্জাতিক বিভিন্ন জঙ্গি সংগঠনের আহ্বানে রমজানে মুরতাদদের হত্যা করতে বিভিন্ন নাশকতার পরিকল্পনা ছিল তাদের। আজ সোমবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সিটিটিসি প্রধান মনিরুল ইসলাম।

এর আগে রবিবার দিবাগত রাতে রাজধানীর নিউমার্কেট এলাকা থেকে নব্য জেএমবির ছয় সদস্যকে আটক করে সিটিটিসি। আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে জানা যায়, তাদের মধ্যে আদনান নিউমার্কেট এলাকার একটা মসজিদে তারাবির নামাজ পড়াতেন। তিনি সুযোগে তারা ১০/১১ জন সদস্য ওই মসজিদে বসে বৈঠক করতেন। উগ্রবাদ বিরোধী আলেম-ওলামাদের হত্যার পরিকল্পনার অংশ হিসেবে একজন বিশিষ্ট ওলামার বাড়ি ইতিমধ্যে রেকি করেছিল জাহিদুল এবং আবু বকর। জাহিদুল নব্য জেএমবির ওই গ্রুপটির সমন্বয়ক হিসেবে কাজ করছিলেন বলেও জানান মনিরুল ইসলাম।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/06/713.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/06/713-300x300.jpgশিশির সমরাটশেষের পাতা
নিজস্ব প্রতিবেদক । যে সব আলেমরা জঙ্গিবাদের বিরুদ্ধে ফতোয়া দিয়ে আসছেন, তাদের মধ্যে শীর্ষপর্যায়ের একজন আলেমকে হত্যার পরিকল্পনা করেছিল নব্য জেএমবির একটি গ্রুপ। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এ জন্য দুই সদস্য ওই আলেমের বাড়ি রেকি (লক্ষ্যবস্তু নির্ধারণ ও আক্রমণপূর্ব পর্যবেক্ষণ) করে আসে। এ ছাড়া আন্তর্জাতিক বিভিন্ন জঙ্গি সংগঠনের আহ্বানে...