আন্তর্জাতিক ডেস্ক ।
জেলে থাকা পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ ও তার মেয়ে মরিয়ম শরীফ শিহালা রেস্ট হাউসে যাওয়ার প্রস্তাব নাকচ করে দিয়ে বলেছেন, বাবা ও স্বামীকে সঙ্গে নিয়ে শিহালার রেস্ট হাউসের চেয়ে আদিয়ালার উচ্চ নিরাপত্তা সম্পন্ন জেলে থাকতেই পছন্দ করব।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে পর ১৩ জুলাই রাতে দেশে ফিরলে নওয়াজ শরীফ (৬৮) ও মরিয়ম শরীফকে (৪৪) লাহোর থেকে গ্রেফতার করা হয়। পরে তাদেরকে রাওয়ালপিন্ডির আদিয়ালা জেলে পাঠানো হয়।

প্রসঙ্গত, গত ৬ জুলাই নওয়াজ শরীফকে জ্ঞাত আয় বহির্ভূত সম্পত্তি অর্জনের দায়ে ১০ বছরের কারাদণ্ড প্রদান করে। এছাড়া তার মেয়ে মরিয়ম নওয়াজকে সাত বছর ও মরিয়মের স্বামী মোহাম্মদ সফদারকে এক বছরের কারাদণ্ড দেয় অ্যাকাউন্টেবিলিটি কোর্ট।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/1022.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/1022-300x300.jpgশিশির সমরাটআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । জেলে থাকা পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ ও তার মেয়ে মরিয়ম শরীফ শিহালা রেস্ট হাউসে যাওয়ার প্রস্তাব নাকচ করে দিয়ে বলেছেন, বাবা ও স্বামীকে সঙ্গে নিয়ে শিহালার রেস্ট হাউসের চেয়ে আদিয়ালার উচ্চ নিরাপত্তা সম্পন্ন জেলে থাকতেই পছন্দ করব।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত...