noakhali pic-1(13.08.15)(1)_99714
দেশব্যাপী সাম্প্রতিক সময়ে সংগঠিত শিশু ও নারী নির্যাতনের বিরুদ্ধে নোয়াখালীতে মানববন্ধন ও সমাবেশ করে করা হয়েছে। বৃহস্পতিবার সকালে নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি (এফপিএবি) আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে সংহতি প্রকাশ করে বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশগ্রহণ করেন।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন এফপিএবি’র জেলা সভাপতি আবদুজ জাহের, অবৈতনিক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফিরোজ আলম আজাদ, অবৈতনিক কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম, জেলা কর্মকর্তা ডা. মো. নুরুল আলম, নোয়াখালী প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক আকবর হোসেন সোহাগ ও প্রোগ্রাম কো-অর্ডিনেটর মো. মুরশিদ আলম।

বক্তারা শিশু ও নারী নির্যাতনকারীদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি ও শিশু ও নারীদের সুরক্ষায় কার্যকর পদক্ষেপ গ্রহণের দাবি জানান।

ওয়াজ কুরুনীস্বদেশের খবর
দেশব্যাপী সাম্প্রতিক সময়ে সংগঠিত শিশু ও নারী নির্যাতনের বিরুদ্ধে নোয়াখালীতে মানববন্ধন ও সমাবেশ করে করা হয়েছে। বৃহস্পতিবার সকালে নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি (এফপিএবি) আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে সংহতি প্রকাশ করে বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশগ্রহণ করেন। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন এফপিএবি’র জেলা সভাপতি আবদুজ জাহের, অবৈতনিক সাধারণ...