আদালত প্রতিবেদক ।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ব্যক্তিগত বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস ও ছাত্রদল সভাপতি রাজীব আহসানকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আলাদাভাবে এ দুজনের রিমান্ড আবেদন করলে আজ শুক্রবার আদালত তা মঞ্জুর করে।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে বৃহস্পতিবার ৫ বছরের সাজা দেয় আদালত। ওইদিনে বকশীবাজার বিশেষ জজ আদালত প্রাঙ্গণ থেকে শিমুল বিশ্বাসকে গ্রেফতার করে পুলিশ। অপরদিকে রায়ের প্রতিবাদে নয়াপল্টনে বিএনপি বিক্ষোভ করতে চাইলে সেখান থেকে রাজীবকে গ্রেফতার করা হয়।

শিমুল বিশ্বাসকে শাহবাগ থানায় এবং রাজীবকে মতিঝিল থানায় পুলিশের করা নাশকতা মামলার আসামি করা হয়েছে। আজ শুক্রবার তাদের আদালতে হাজির করে এসব মামলায় রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানির পর ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার শিমুল বিশ্বাসের পাঁচ দিনের এবং আরেক মহানগর হাকিম মাজহারুল ইসলাম রাজীবের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/123.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/123-300x300.jpgশিশির সমরাটআইন-আদালত
আদালত প্রতিবেদক । বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ব্যক্তিগত বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস ও ছাত্রদল সভাপতি রাজীব আহসানকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আলাদাভাবে এ দুজনের রিমান্ড আবেদন করলে আজ শুক্রবার আদালত তা মঞ্জুর করে। জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা...