মুন্সীগঞ্জ সংবাদদাতা ।
শিমুলিয়া-কাঁঠালবাড়ি ফেরি সার্ভিস নাব্য সংকটে বন্ধ রয়েছে। পারাপারের অপেক্ষায় মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে রয়েছে শতাধিক যানবাহন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

বিআইডব্লিউটিসির শিমুলিয়া ঘাটের উপ-মহাপরিচালক সৈয়দ শাহ বরকত উল্লাহ শুক্রবার জানান, নদীতে পানির গভীরতা কমে যাওয়ায় লৌহজং টার্নিং পয়েন্ট এবং এর কাছের নতুন চ্যানেলেও একই সমস্যায় ফেরি চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়। আর যতটুকই সীমিত আকারে ফেরি চলছিল ড্রেজিংয়ের কারণে চ্যানেলে প্রবেশ করা যাচ্ছে না। তাই ঝুঁকি এড়াতে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে এই রুটের ফেরি চলাচল বন্ধ করে দেয়া হয়।

তিনি জানান, নদীর নাব্যতা ফিরিয়ে আনতে ড্রেজিং চলছে। চ্যানেল ফেরি চলাচল উযাযোগী হলেই ফের ফেরি চলাচল শুরু হবে। তবে কখন আবার চালু হবে সে ব্যাপরে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। এখন ১৮ ফেরিই অলস সময় কাটাচ্ছে।

মাওয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ আরমান হোসেন জানান, নতুন করে ঘাটে আর কোনো যানবাহন প্রবেশ করতে দেয়া হচ্ছে না। তবে যে শতাধিক যান বিশেষ করে ট্রাক আটকা পড়েছে সেগুলোর নিরাপত্তা দেয়া হচ্ছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/33.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/33-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
মুন্সীগঞ্জ সংবাদদাতা । শিমুলিয়া-কাঁঠালবাড়ি ফেরি সার্ভিস নাব্য সংকটে বন্ধ রয়েছে। পারাপারের অপেক্ষায় মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে রয়েছে শতাধিক যানবাহন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বিআইডব্লিউটিসির শিমুলিয়া ঘাটের উপ-মহাপরিচালক সৈয়দ শাহ বরকত উল্লাহ শুক্রবার জানান, নদীতে পানির গভীরতা কমে যাওয়ায় লৌহজং টার্নিং পয়েন্ট এবং এর কাছের নতুন চ্যানেলেও একই সমস্যায় ফেরি চলাচলে বিঘ্ন...