FOLOUP
রাজধানীর ফার্মগেট এলাকা থেকে গ্রেফতার ছাত্রশিবিরের জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মিলনসহ ৪১ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

ঢাকার মুখ্য মহানগর হাকিম মাহবুবুর রহমান শনিবার এ আদেশ দেন।

তেজগাঁও থানায় বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক আনোয়ার হোসেন রায়হান উদ্দিন মিলন ও বিজ্ঞান কলেজ শাখার সাধারণ সম্পাদক কামরুল হায়দারসহ ১৪ জনকে মুখ্য মহানগর হাকিমের আদালতে হাজির করে পাঁচ দিন রিমান্ড চান। বাকিদের মামলা শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন।

উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাহবুবুর রহমান রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। একই সঙ্গে গ্রেফতার নেতাকর্মীদের জামিন নাকচ করেন আদালত।

শুক্রবার গোপন বৈঠক চলাকালে ফার্মগেট এলাকা থেকে তাদের আটক করে পুলিশ। পরে তেজগাঁও থানায় বিশেষ ক্ষমতা আইনে তাদের বিরুদ্ধে মামলা করা হয়।

তুনতুন হাসানআইন-আদালত
রাজধানীর ফার্মগেট এলাকা থেকে গ্রেফতার ছাত্রশিবিরের জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মিলনসহ ৪১ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। ঢাকার মুখ্য মহানগর হাকিম মাহবুবুর রহমান শনিবার এ আদেশ দেন। তেজগাঁও থানায় বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক আনোয়ার হোসেন রায়হান উদ্দিন মিলন ও বিজ্ঞান কলেজ শাখার সাধারণ সম্পাদক...