নরসিংদী সংবাদদাতা ।
নরসিংদীর শিবপুর উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো দুইজন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার সোনাইমুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সজল (২০), স্নিগ্ধা (৭), প্রান্তিকা (৬) ও বৃষ্টি (৬)। বাকি তিনজনের পরিচয় এখনো জানা যায়নি। সজল শরীয়তপুর জেলার, স্নিগ্ধা ও প্রান্তিকা নরসিংদী জেলার রায়পুরা উপজেলার এবং বৃষ্টি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

শিবপুর মডেল থানার ওসি আবুল কালাম আজাদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, ঢাকা থেকে সিলেটগামী মিতালী পরিবহনের একটি বাসের সঙ্গে নরসিংদীর রায়পুরা থেকে চাঁদপুরগামী বরযাত্রী বহরের একটি মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আরো চারজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। বাসটি আটক করা হয়েছে, তবে চালক পলাতক। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/08/220.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/08/220-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
নরসিংদী সংবাদদাতা । নরসিংদীর শিবপুর উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো দুইজন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার সোনাইমুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সজল (২০), স্নিগ্ধা (৭), প্রান্তিকা (৬) ও বৃষ্টি (৬)। বাকি তিনজনের পরিচয় এখনো জানা যায়নি।...