9
নিজস্ব প্রতিবেদক ।
ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত রাজধানীর সাতটি কলেজের শিক্ষার্থীরা রবিবার সকাল নয়টার দিকে রাজধানীর নিউমার্কেট ক্রসিংয়ে সড়ক অবরোধ করেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
এতে বেশ কয়েকটি সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধিভুক্ত এই সাতটি কলেজ হল- ঢাকা কলেজ, ইডেন কলেজ, বেগম বদরুন্নেছা কলেজ, শহীদ সোহরাওয়ার্দী কলেজ, কবি নজরুল সরকারি কলেজ, তিতুমীর কলেজ ও মিরপুর সরকারি বাঙলা কলেজ।

শিক্ষার্থীরা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, পাঁচ দফা দাবিতে তারা অবস্থান নিয়েছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজগুলোর চতুর্থ বর্ষের ফল গত মে মাসে প্রকাশিত হলেও তাদের ফল এখনো প্রকাশ করা হয়নি।

প্রসঙ্গত, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে থাকা সাতটি কলেজকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত করার ঘোষণা দেয়া হয়। এসব কলেজে স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে ১ লাখ ৬৭ হাজার ২৩৬ জন শিক্ষার্থী ও ১ হাজার ১৪৯ জন শিক্ষক রয়েছেন।

চলতি বছরের ২৩ জানুয়ারি শুরু হয়ে ১১ ফেব্রুয়ারি চতুর্থ বষের্র পরীক্ষা শেষ হয়। আর দ্বিতীয় বষের্র পরীক্ষা শুরু হয় ৯ ফেব্রুয়ারি, চলে ১৪ মার্চ পর্যন্ত। এরপর কয়েক মাস পেরিয়ে গেলেও ফল প্রকাশ হয়নি।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/10/910.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/10/910-300x300.jpgশিশির সমরাটপ্রথম পাতা
নিজস্ব প্রতিবেদক । ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত রাজধানীর সাতটি কলেজের শিক্ষার্থীরা রবিবার সকাল নয়টার দিকে রাজধানীর নিউমার্কেট ক্রসিংয়ে সড়ক অবরোধ করেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এতে বেশ কয়েকটি সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধিভুক্ত এই সাতটি কলেজ হল- ঢাকা কলেজ, ইডেন কলেজ, বেগম বদরুন্নেছা কলেজ, শহীদ...