1442814916
‘প্রশ্ন ফাঁসের’ অভিযোগে ভর্তি পরীক্ষার ফল বাতিলের দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে মেডিকেলে ভর্তিচ্ছুদের মানববন্ধনে বাধা দিয়েছে পুলিশ। এ সময় সেখান থেকে ছয় শিক্ষার্থীকে আটক করা হয়েছে।

সোমবার সকাল ১০টার দিকে কয়েকশ শিক্ষার্থী ও অভিভাবক প্রেসক্লাবের সামনে মানববন্ধন করার চেষ্টা করেন।

শাহবাগ থানার ওসি আবু বকর সিদ্দিক ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, অনুমতি না থাকায় তাদের সেখান থেকে সরিয়ে দেয়া হয়েছএ সময় তিনজনকে আটক করা হয় বলে জানান তিনি।

তবে থানার ডিউটি অফিসার এসআই হারুন ছয়জনকে আটকের বিষয়টি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে নিশ্চিত করেছেন।

গত শুক্রবার সারা দেশে ৪৪টি কেন্দ্রে সরকারি-বেসরকারি মেডিকেল ও ডেন্টাল কলেজগুলোর সমন্বিত ভর্তি পরীক্ষায় অংশ নেন প্রায় ৮৩ হাজার শিক্ষার্থী।

রবিবার স্বাস্থ্য অধিদপ্তর এই পরীক্ষার যে ফলাফল ঘোষণা করে, তাতে ভর্তিযোগ্য শিক্ষার্থী পাওয়া গেছে ৪৮ হাজার ৪৪৮ জন। তাদের মধ্যে ১১ হাজার ৪৯ জন শেষ পর্যন্ত ভর্তি হওয়ার সুযোগ পাবেন।

ভর্তি পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস হওয়ার অভিযোগ তুলে কয়েকদিন ধরে দেশের বিভিন্ন স্থানে বিক্ষোভ করেছেন পরীক্ষার্থীরা। সোমবারও বিভিন্ন স্থানে কর্মসূচি রয়েছে শিক্ষার্থীদের।

ভর্তি পরীক্ষা বাতিলের দাবিতে রবিবার হাইকোর্টে একটি রিট আবেদন করেছেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী।

ওয়াজ কুরুনীশেষের পাতা
‘প্রশ্ন ফাঁসের’ অভিযোগে ভর্তি পরীক্ষার ফল বাতিলের দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে মেডিকেলে ভর্তিচ্ছুদের মানববন্ধনে বাধা দিয়েছে পুলিশ। এ সময় সেখান থেকে ছয় শিক্ষার্থীকে আটক করা হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে কয়েকশ শিক্ষার্থী ও অভিভাবক প্রেসক্লাবের সামনে মানববন্ধন করার চেষ্টা করেন। শাহবাগ থানার ওসি আবু বকর সিদ্দিক ক্রাইম রিপোর্টার ২৪.কমকে ...