1441113237
সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের ওপর হামলার ঘটনায় প্রক্টরিয়াল বডির সুপারিশে মঙ্গলবার চারজন ছাত্রকে সাময়িক বহিষ্কার করা হয়েছে বলে জানিয়েছেন উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভুইয়া। বহিষ্কৃতরা হলেন- পরিসংখ্যান বিভাগের ধনী রাম রায়, রাজনীতি অধ্যয়ন বিভাগের আবদুল্লাহ আল মাসুম, বন ও পরিবেশ বিদ্যা বিভাগের আরিফুল ইসলাম আরিফ ও জাহিদ হোসেন নাঈম।

রবিবার হামলার সময় এদের সঙ্গে আব্দুল বাতেন তন্ময়, আরিফুর রহমান রনি, আব্দুস সালাম মঞ্জু, কামরুল ইসলাম, জুয়েল, আরিফুর রহমান কেনেডি, ফয়সাল আহমদ, তমাল ও জাহিদকে সক্রিয় দেখা গিয়েছিল।

উপাচার্য বলেন, বহিষ্কৃতদের একই সঙ্গে কারণ দর্শানোর নোটিসও দেওয়া হয়েছে। তদন্ত কমিটির সুপারিশ অনুযায়ী এদের বিরুদ্ধে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।
উপাচার্যবিরোধী শিক্ষকদের উপর হামলার ঘটনা তদন্তে একটি কমিটি করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সেই কমিটি উপাচার্যকে তার কার্যালয়ে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগও তদন্ত করছে।

অর্ণব ভট্টপ্রথম পাতা
সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের ওপর হামলার ঘটনায় প্রক্টরিয়াল বডির সুপারিশে মঙ্গলবার চারজন ছাত্রকে সাময়িক বহিষ্কার করা হয়েছে বলে জানিয়েছেন উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভুইয়া। বহিষ্কৃতরা হলেন- পরিসংখ্যান বিভাগের ধনী রাম রায়, রাজনীতি অধ্যয়ন বিভাগের আবদুল্লাহ আল মাসুম, বন ও পরিবেশ বিদ্যা বিভাগের আরিফুল ইসলাম আরিফ...