95122_hasina
দুই বিদেশি নাগরিক হত্যা সুপরিকল্পিত বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, দেশে দু জন বিদেশি নাগরিককে হত্যা করা হয়েছে একই স্টাইলে। একটি গুলিও মিস হয়নি। অর্থাৎ হত্যাকা-গুলো ছিল সুপরিকল্পিত। ঘটনার পর বিএনপির এক নেতার বক্তব্য মিলিয়ে দেখুন। রহস্যের উত্তর পাওয়া যাবে। প্রধানমন্ত্রী বলেন, অবশ্যই একটি গ্রুপ আছে তারা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। গণতান্ত্রিক ধারাবাহিকতা অব্যাহত থাকুক এটা অনেকের পছন্দ না। যুদ্ধাপরাধীদের বিচার চলছে। এর একটা পাল্টা প্রতিক্রিয়া তো হবেই। আওয়ামী লীগের অর্জন ম্লান করতে অনেক কিছুই ঘটানো হচ্ছে। দেশকে অস্থিতিশীল করতেই এ হত্যাকা- ঘটানো হচ্ছে। আমরা সঙ্গে সঙ্গেই ব্যবস্থা নিচ্ছি।
আজ গণভবনে যুক্তরাষ্ট্র সফর নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী এসব কথা বলেন। এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন তিনি। সাংবাদিকরাও চ্যাম্পিয়ন্স অব দ্য আর্থ পুরষ্কার পাওয়ার জন্য প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, যুক্তরাষ্ট্রে বিশ্বের প্রায় সব নেতাদের সঙ্গেই তার কথা হয়েছে। কেউই বাংলাদেশের রাজনৈতিক সংকট, বা নির্বাচন নিয়ে কোন কথা বলেনি। সরকারের বৈধতা নিয়ে প্রশ্ন থাকলে বিশ্ব নেতারা এ নিয়ে প্রশ্ন তুলতো, আমন্ত্রণ জানাতো না। তাদের মনে কোন কথা নেই, কথা আছে আমাদের এখানকার কিছু মানুষের মনে।
বাংলাদেশের আইএসের কোন তৎপরতা নেই বলে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, হত্যা হলো ঢাকায়, আর স্বীকারোক্তি এলো শিকাগো থেকে। শিকাগো থেকে কেন স্বীকারোক্তি এলো, এরমধ্যে কোন যোগসূত্র আছে কি-না তা আপনারাও অনুসন্ধান করে দেখেন। প্রধানমন্ত্রী বলেন, একজন বলেছেন, আর্মি নাকি পুরো আমি নিয়ন্ত্রণ করি। তাহলে উনিও কি আর্মি নিয়ে নাড়াচাড়া করেন। কেউ যদি শান্তিতে থাকে তবে কেন শান্তি নষ্ট করবে।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/95122_hasina.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/95122_hasina-300x191.jpgনৃপেন পোদ্দারজাতীয়
দুই বিদেশি নাগরিক হত্যা সুপরিকল্পিত বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, দেশে দু জন বিদেশি নাগরিককে হত্যা করা হয়েছে একই স্টাইলে। একটি গুলিও মিস হয়নি। অর্থাৎ হত্যাকা-গুলো ছিল সুপরিকল্পিত। ঘটনার পর বিএনপির এক নেতার বক্তব্য মিলিয়ে দেখুন। রহস্যের উত্তর পাওয়া যাবে। প্রধানমন্ত্রী বলেন, অবশ্যই একটি গ্রুপ আছে...