1443945638
শিশু গৃহকর্মীকে নির্যাতনের মামলায় ক্রিকেটার শাহাদাত হোসেনের স্ত্রী নিত্যকে পাঁচ দিনের রিমান্ডে চাইবে পুলিশ। রবিবার মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভূঁইয়া মাহবুব হাসান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এই তথ্য জানিয়েছেন।

এর আগে রবিবার ভোররাতে রাজধানীর মালিবাগের একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

একই মামলায় ক্রিকেটার শাহদাত হোসেনও আসামি। তিনি পলাতক আছেন।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভূঁইয়া মাহবুব হাসান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, নিত্য শাহাদাতকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

১১ বছরের গৃহকর্মী হ্যাপিকে নির্যাতনের অভিযোগে সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক মিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন। এই মামলায় শাহাদাত ও তার স্ত্রী নিত্য শাহাদাতকে আসামি করা হয়েছে।

মিরপুরের ৫ নম্বর রোডের ৬ নম্বর বাসায় থাকেন শাহাদাত হোসেন। নির্যাতনের শিকার গৃহকর্মী হ্যাপিকে গত মাসে পুলিশ কালশী এলাকা থেকে উদ্ধার করে। পরে তার কথা মতো গৃহকর্তা ক্রিকেটার শাহাদাতের মিরপুরের বাসায় পুলিশ অভিযান চালায়। ঐ সময় কাউকে পাওয়া যায়নি।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1443945638.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1443945638-300x300.jpgতাহসিনা সুলতানাখেলাধুলা
শিশু গৃহকর্মীকে নির্যাতনের মামলায় ক্রিকেটার শাহাদাত হোসেনের স্ত্রী নিত্যকে পাঁচ দিনের রিমান্ডে চাইবে পুলিশ। রবিবার মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভূঁইয়া মাহবুব হাসান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এই তথ্য জানিয়েছেন। এর আগে রবিবার ভোররাতে রাজধানীর মালিবাগের একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। একই মামলায় ক্রিকেটার শাহদাত হোসেনও আসামি।...