4
নিজস্ব প্রতিবেদক ।
ইন্টার্নী ভাতা, উচ্চ শিক্ষা নিশ্চিতকরণ, ডিপ্লোমা মেডেকেল শিক্ষাবোর্ড গঠন ও কমিউনিটি ক্লিনিকে সাব অ্যাসিটেন্ট পদে ডিপ্লোমা মেডিকেল শিক্ষার্থীদের নিয়োগ এই চারদফা দাবিতে বৃহস্পতিবার দুপুরে শাহবাগে ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশনের অবস্থান কর্মসূচীতে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

সংঘর্ষ চলাকালে পুলিশ ঘটনাস্থল থেকে পনেরজন প্যারা-মেডিকেল শিক্ষার্থীকে আটক করেছে।

শাহবাগ থানার ওসি আবুল হাসান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছেন, অবস্থান কর্মসূচী শেষে রাস্তা অবরোধের চেষ্টা করলে এ সংঘর্ষ হয়।
এদিকে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংর্ঘষে দুইজন নারী কনসটেবল সহ ১০ জন আহত হয়েছেন। আহতরা হলেন, কনসটেবল কাকলী, কনসটেবল মারজাহান, ডিপ্লোমা শিক্ষার্থী কাওসার,রাকিব,পিয়াস,রিয়াজ, মোহন,তাওহীদ ও মুরাদ।

ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশনের সূত্রে জানা গেছে, চারদফা দাবি সম্বলিত একটি স্মারকলিপি তারা প্রধানমন্ত্রীর কার্যালয়ে জমা দেয়ার উদ্দেশ্যে দুপুর একটায় রওনা দেন। শাহবাগ মোড়েই পুলিশ তাদের ব্যারিকেড দেয়। এসময় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করে ডডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশনের শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করে দেয়।

এদিকে অবরোধ ও সংঘর্ষের ফলে শাহবাগসহ আশপাশের সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/05/428.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/05/428-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনশেষের পাতা
নিজস্ব প্রতিবেদক । ইন্টার্নী ভাতা, উচ্চ শিক্ষা নিশ্চিতকরণ, ডিপ্লোমা মেডেকেল শিক্ষাবোর্ড গঠন ও কমিউনিটি ক্লিনিকে সাব অ্যাসিটেন্ট পদে ডিপ্লোমা মেডিকেল শিক্ষার্থীদের নিয়োগ এই চারদফা দাবিতে বৃহস্পতিবার দুপুরে শাহবাগে ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশনের অবস্থান কর্মসূচীতে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সংঘর্ষ চলাকালে পুলিশ ঘটনাস্থল থেকে...