student_109912
প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে মেডিকেল ভর্তি পরীক্ষার ফল বাতিল করে পুনরায় পরীক্ষার দাবিতে রাজধানীর শাহবাগে সড়ক অবরোধ করে অবস্থান নিয়েছে আন্দোলনকারী শিক্ষার্থীরা। এতে ওই অঞ্চলে যান চলাচল বন্ধ হয়ে গেছে।

রবিবার দুপুর ১২টার দিকে পূর্বঘোষিত প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদানের জন্য আন্দোলনকারী শিক্ষার্থীরা কেন্দ্রীয় শহীদ মিনার থেকে মিছিল বের করে। মিছিলটি শাহবাগের কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরির সামনে এলে ব্যারিকেড দিয়ে আটকে দেয় পুলিশ। এ সময় তারা ব্যারিকেড ভেঙে শাহবাগ মোড়ে অবস্থান নেয়।

আন্দোলনকারীদের মুখপাত্র খালিদ সাইফুল্লাহ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, এখান থেকে তারা প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করতে যাবেন। কিন্তু পুলিশ তাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দিয়েছে।

গত ১৮ সেপ্টেম্বর দেশের মেডিকেল ও ডেন্টাল কলেজে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ভর্তি পরীক্ষার আগের রাত থেকে পরদিন সকাল পর্যন্ত ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভর্তি পরীক্ষার প্রশ্নের অনুলিপি পাওয়া গেছে এবং সে সব প্রশ্নপত্রের সঙ্গে ভর্তি পরীক্ষার প্রশ্নের মিল পাওয়া যায় বলে অভিযোগ ওঠে। এরপর থেকেই মেডিকেল ভর্তিচ্ছু শিক্ষার্থীরা পরীক্ষার ফল বাতিল করে পুনরায় পরীক্ষা নেওয়ার জন্য আন্দোলন করে আসছেন।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/student_109912.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/student_109912-300x300.jpgনৃপেন পোদ্দারশেষের পাতা
প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে মেডিকেল ভর্তি পরীক্ষার ফল বাতিল করে পুনরায় পরীক্ষার দাবিতে রাজধানীর শাহবাগে সড়ক অবরোধ করে অবস্থান নিয়েছে আন্দোলনকারী শিক্ষার্থীরা। এতে ওই অঞ্চলে যান চলাচল বন্ধ হয়ে গেছে। রবিবার দুপুর ১২টার দিকে পূর্বঘোষিত প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদানের জন্য আন্দোলনকারী শিক্ষার্থীরা কেন্দ্রীয় শহীদ মিনার থেকে মিছিল বের করে। মিছিলটি শাহবাগের...