নিজস্ব প্রতিবেদক ।
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শনিবার ভোরে সাড়ে ৫ কোটি টাকা মূল্যের ১১ কেজি স্বর্ণসহ এক জাপানি নাগরিককে আটক করেছে কাস্টমস কর্মকর্তারা।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
শুক্রবার দিবাগত রাতে রিজেন্ট এয়ারওয়েজের একটি ফ্লাইটে সিঙ্গাপুর থেকে ঢাকায় আসা ওই জাপানি নাগরিকের কাছ থেকে এসব স্বর্ণ উদ্ধার করা হয়।

আটক যাত্রীর নাম ক্যান্জু শিবাতা। কাস্টমস কর্মকর্তারা গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত একটা ১০ মিনিটে গ্রিন চ্যানেলে ওই যাত্রীকে চ্যালেঞ্জ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বর্ণ থাকার কথা তিনি অস্বীকার করেন। পরে স্ক্যান এবং দেহ তল্লাশি করে তার শরীরের বিভিন্ন স্থান থেকে এক কেজি ওজনের মোট ১১টি বার উদ্ধার করা হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/729.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/729-300x300.jpgশিশির সমরাটপ্রথম পাতা
নিজস্ব প্রতিবেদক । হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শনিবার ভোরে সাড়ে ৫ কোটি টাকা মূল্যের ১১ কেজি স্বর্ণসহ এক জাপানি নাগরিককে আটক করেছে কাস্টমস কর্মকর্তারা।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। শুক্রবার দিবাগত রাতে রিজেন্ট এয়ারওয়েজের একটি ফ্লাইটে সিঙ্গাপুর থেকে ঢাকায় আসা ওই জাপানি নাগরিকের কাছ থেকে এসব...