নিজস্ব প্রতিবেদক ।
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ দুই যাত্রীকে গ্রেফতার করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কর্মকর্তারা। গ্রেফতারকৃতরা হলো- আরিফুল ইসলাম ও মো. শামীম ঢালী।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) ড. মইনুল খান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, গ্রেফতারকৃতদের কাছ থেকে বাংলাদেশি টাকায় ২৭ লাখ ৮৭ হাজার ৬৩৯ টাকা মূল্যমান মুদ্রা জব্দ করা হয়েছে।

তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, বৃহস্পতিবার মধ্যরাতে ঢাকা-কুয়ালালামপুর রুটে (ওডি-১৬৫) নম্বরের একটি ফ্লাইটে আরিফুল ইসলাম ও মো. শামীম ঢালী নামে দুই যাত্রী ঢাকা থেকে মালয়েশিয়া যাচ্ছিলেন। তাদের দেখে সন্দেহ হলে বিমানবন্দরে চেক-ইন রো-সি-তে শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের কর্মকর্তারা চ্যালেঞ্জ করে শরীরে তল্লাশি করে। এ সময় যাত্রী আরিফুল ইসলামের কাছ থেকে ৬০ হাজার মূল্যমানের সৌদি রিয়াল ও ৪২১ মালয়েশিয়ান রিঙ্গিত এবং অপরজনের কাছ থেকে ৬৮ হাজার ৫০০ মূল্যমানের সৌদি রিয়াল ও ১৩৫ মূল্যমানের মালয়েশিয়ান রিঙ্গিত জব্দ করা হয়। এসব মুদ্রা তাদের শরীরের ভেতর (কোমড়ে) বিশেষভাবে লুকানো ছিল।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/845.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/845-300x300.jpgশিশির সমরাটশেষের পাতা
নিজস্ব প্রতিবেদক । হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ দুই যাত্রীকে গ্রেফতার করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কর্মকর্তারা। গ্রেফতারকৃতরা হলো- আরিফুল ইসলাম ও মো. শামীম ঢালী।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) ড. মইনুল খান ক্রাইম রিপোর্টার...