airport_96695
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১৫ হাজার ইউরো এবং দুই হাজার ৭শ’ মালয়েশিয়ান রিঙ্গিতসহ আল-মামুন নামের এক যাত্রীকে আটক করা হয়েছে।

আজ বৃহস্পতিবার ভোরে ওই যাত্রীকে আটক করে বিমানবন্দর শুল্ক ও গোয়েন্দা বিভাগ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শুল্ক ও গোয়েন্দা বিভাগের সহকারী পরিচালক (এডি) উম্মে নাহিদা আক্তার ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, কুয়ালালামপুর থেকে আসা এয়ার এশিয়া একে-৭০ ফ্লাইটের যাত্রী আল-মামুনের কাছ থেকে ১৫ হাজার ইউরো এবং দুই হাজার ৭শ’ মালয়েশিয়ান রিঙ্গিত জব্দ করা হয়েছে। বাংলাদেশি টাকায় এসব মুদ্রার মূল্য ১৩ লাখ ২৫ হাজার টাকা।

তিনি আরো জানান, বিমানবন্দরের ৬ নম্বর বোর্ডিং ব্রিজ পার হওয়ার সময় আল-মামুনের গতিবিধি সন্দেহজনক হয়। এ সময় তল্লাশি চালিয়ে কোমরের বেল্টের ভেতরে লুকানো অবস্থায় মুদ্রাগুলো উদ্ধার করা হয়।

আটক আল-মামুনের বাড়ি কুমিল্লা জেলায়। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান শুল্ক ও গোয়েন্দা কর্মকর্তা নাহিদা আক্তার।

কংকা চৌধুরীচোরাচালানের খবর
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১৫ হাজার ইউরো এবং দুই হাজার ৭শ’ মালয়েশিয়ান রিঙ্গিতসহ আল-মামুন নামের এক যাত্রীকে আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার ভোরে ওই যাত্রীকে আটক করে বিমানবন্দর শুল্ক ও গোয়েন্দা বিভাগ। ঘটনার সত্যতা নিশ্চিত করে শুল্ক ও গোয়েন্দা বিভাগের সহকারী পরিচালক (এডি) উম্মে নাহিদা আক্তার ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান,...