Chora
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আমদানি নিষিদ্ধ ২ কোটি ৩ লাখ টাকা মূল্যের ওষুধ জব্দ করেছে ঢাকা কাস্টমস হাউসের প্রিভেন্টিভ টিম। রবিবার বিকালে বিমানবন্দরের কুরিয়ার এলাকা থেকে ৫টি কার্টনে ভরা ওষুধগুলো জব্দ করা হয়। এ ঘটনায় একটি বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে।

ঢাকা কাস্টসম হাউসের সহকারী কমিশনার শজিদুজ্জামান সরকার ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, তুরস্ক থেকে আসা টার্কিশ ও ইত্তেহাদ এয়ারলাইন্সের দুইটি ফ্লাইটে খাদ্যদ্রব্য আমদানির ঘোষণা দিয়ে ওষুধগুলো আনা হয়েছিল। আবার গার্মেন্টস পণ্য হিসেবে এসব ওষুধ খালাসের চেষ্টা করা হয়। কার্টনগুলোতে বিভিন্ন ২৬ ধরনের ওষুধ রয়েছে।

তিনি বলেন, দুইটি প্রতিষ্ঠানের নামে আনা হলেও ধানমন্ডি-৪ এলাকার একই ঠিকানা ব্যবহার করা হয়েছে। দুইটি প্রতিষ্ঠানের একটি বিরুদ্ধে ইতিপূর্বে চার কোটি টাকার অবৈধ ওষুধ আনার দায়ে মামলা হয়েছে।

নৃপেন পোদ্দারচোরাচালানের খবর
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আমদানি নিষিদ্ধ ২ কোটি ৩ লাখ টাকা মূল্যের ওষুধ জব্দ করেছে ঢাকা কাস্টমস হাউসের প্রিভেন্টিভ টিম। রবিবার বিকালে বিমানবন্দরের কুরিয়ার এলাকা থেকে ৫টি কার্টনে ভরা ওষুধগুলো জব্দ করা হয়। এ ঘটনায় একটি বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে। ঢাকা কাস্টসম হাউসের সহকারী কমিশনার...