1438852032
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের অনার্স প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে। গত বুধবার রাতে রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয় পরিষদের স্ট্যান্ডিং কমিটির সভায় প্রথমবারের মত দেশের সব পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোর ভর্তি পরীক্ষার সম্ভাব্য তারিখ ঠিক করা হয়। সম্ভাব্য তারিখ অনুযায়ী শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৪ নভেম্বর শনিবার।

একই দিনে যেন একাধিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ না পড়ে সেজন্য প্রথমবারের মতো বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার সম্ভাব্য তারিখ নির্ধারণের উদ্যোগ নেয় বিশ্ববিদ্যালয় পরিষদ। এর আগে বিশ্ববিদ্যালয়গুলো তাদের একাডেমিক কাউন্সিল ও কমিটির মাধ্যমে ভর্তি পরীক্ষার সম্ভাব্য তারিখ ঠিক করে তা অনুমোদনের জন্য বিশ্ববিদ্যালয় পরিষদের কাছে পাঠায়। শাবির ভিসি প্রফেসর ড. মো. আমিনুল হক ভূইয়া ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

হাসন রাজাঅন্যান্য
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের অনার্স প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে। গত বুধবার রাতে রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয় পরিষদের স্ট্যান্ডিং কমিটির সভায় প্রথমবারের মত দেশের সব পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোর ভর্তি পরীক্ষার সম্ভাব্য তারিখ ঠিক করা হয়। সম্ভাব্য তারিখ অনুযায়ী শাহজালাল বিশ্ববিদ্যালয়ের...