1441886867
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. আমিনুল হক ভূইয়ার অপসারণ ও ছাত্রলীগ কর্মীদের বিচারের দাবিতে কর্মবিরতি পালন করছেন আওয়ামী-বাম সমর্থিত শিক্ষকদের একাংশ।

বৃহস্পতিবার পূর্ণ দিবস কর্মবিরতি পালন করেন আন্দোলনরত শিক্ষকরা। তবে সরকার সমর্থিত আরেকটি শিক্ষক পরিষদ, বিএনপি-জামায়াত সমর্থিত শিক্ষক পরিষদ ও সাধারণ শিক্ষকরা ক্লাস পরীক্ষাসহ একাডেমিক কার্যক্রমে অংশ নিয়েছেন। ফলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম স্বাভাবিক রয়েছে।

ক্যাম্পাস সূত্র ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, এ কর্মসূচিতে অধ্যাপক ড. জাফর ইকবাল, অধ্যাপক ড. ইয়াসমিন হক, অধ্যাপক ড. সৈয়দ সামসুল আলম, অধ্যাপক মো. ইউনুস ও সহযোগী অধ্যাপক মো. ফারুক উদ্দিনসহ প্রায় ২০-২৫ জন শিক্ষক অংশ নেয়।
আন্দোলনকারীদের মুখপাত্র অধ্যাপক সৈয়দ সামসুল আলম বলেন, ‘ভিসির অপসারণ না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন চালিয়ে যাব। পাশাপাশি শিক্ষকদের উপর হামলাকারী ছাত্রলীগ কর্মীদের বিচার দাবি করছি।’

তাহসিনা সুলতানাপ্রথম পাতা
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. আমিনুল হক ভূইয়ার অপসারণ ও ছাত্রলীগ কর্মীদের বিচারের দাবিতে কর্মবিরতি পালন করছেন আওয়ামী-বাম সমর্থিত শিক্ষকদের একাংশ। বৃহস্পতিবার পূর্ণ দিবস কর্মবিরতি পালন করেন আন্দোলনরত শিক্ষকরা। তবে সরকার সমর্থিত আরেকটি শিক্ষক পরিষদ, বিএনপি-জামায়াত সমর্থিত শিক্ষক পরিষদ ও সাধারণ শিক্ষকরা ক্লাস পরীক্ষাসহ একাডেমিক...