আন্তর্জাতিক ডেস্ক ।
ভারতে পশুখাদ্য কেলেঙ্কারির একটি মামলায় ফের পাঁচ বছরের কারাদণ্ড দেয়া হল বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও আরজেডি প্রধান লালুপ্রসাদ যাদবকে। বিশেষ সিবিআই আদালত বুধবার সকালে তাকে দোষী সাব্যস্ত করে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
শুধু লালুপ্রসাদ নন, বিহারের আর এক প্রাক্তন মুখ্যমন্ত্রী জগন্নাথ মিশ্রকেও পাঁচ বছরের কারাদণ্ড দেয়া হয়েছে।

পশুখাদ্য কেলেঙ্কারিতে দেওঘর ট্রেজারি মামলায় লালুর কারাদণ্ড আগেই ঘোষিত হয়েছিল। এবার চাইবাসা ট্রেজারি মামলায় কারাদণ্ড হল। রাঁচীতে সিবিআইয়ের বিশেষ আদালত লালুকে দোষী সাব্যস্ত করে। দুপুর আড়াইটা নাগাদ সাজা ঘোষণা করা হবে বলেও জানিয়েছিল আদালত। তবে, তার বেশ খানিকটা আগেই পাঁচ বছরের কারাদণ্ড এবং ১০ লাখ টাকার জরিমানার নির্দেশ দেয় আদালত।
ওই চাইবাসা ট্রেজারিরই অন্য একটি মামলায় লালু আপাতত জামিনে থাকলেও দেওঘর ট্রেজারি মামলায় দোষী সাব্যস্ত হয়ে তিনি এই মুহূর্তে কারাগারে আছেন। সিবিআই আদালতের বিশেষ বিচারক এস এস প্রসাদ এদিন ওই মামলায় ৫৬ জন অভিযুক্তের মধ্যে লালুসহ ৫০ জনকে দোষী সাব্যস্ত করেন। দোষীদের মধ্যে অবিভক্ত বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী জগন্নাথ মিশ্রও ছিলেন। যে দেওঘর মামলায় দোষী সাব্যস্ত হয়ে এই মুহূর্তে কারাবাস করতে হচ্ছে লালুকে, সেই একই মামলায় এর আগে বেকসুর ছাড়া পেয়েছিলেন জগন্নাথ। এনডিটিভ।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/853.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/853-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । ভারতে পশুখাদ্য কেলেঙ্কারির একটি মামলায় ফের পাঁচ বছরের কারাদণ্ড দেয়া হল বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও আরজেডি প্রধান লালুপ্রসাদ যাদবকে। বিশেষ সিবিআই আদালত বুধবার সকালে তাকে দোষী সাব্যস্ত করে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। শুধু লালুপ্রসাদ নন, বিহারের আর এক প্রাক্তন মুখ্যমন্ত্রী জগন্নাথ মিশ্রকেও পাঁচ...