1443004164
ভোলার লালমোহনে বিদ্যুৎ বঞ্চিত ১০ কিলোমিটার এলাকায় নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করা হয়। এ সময় ভোলা-৩ আসনের এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, ভোলায় আর বিদ্যুতের অভাব হবে না। বিদ্যুৎ সমস্যা দুর করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেষ্টায় ভোলায় ইতোমধ্যে ২২৫ মেঘাওয়াট বিদ্যুৎ প্লান্ট চালু করা হয়েছে। প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌছে দেয়া হবে। কোন ঘর বিদ্যুৎ বঞ্চিত থাকবে না। এখন থেকে প্রতিটি এলাকায় বিদ্যুতের আলোয় ছেলে-মেয়েরা লেখাপড়া করতে পারবে।

বুধবার দিনব্যাপী উপজেলার বদরপুর ইউনিয়নের বগিরচর, কালমা ইউনিয়নের চরছকিনা, তরুল্লাহ সেন্টার, মাসুদ বিশ্বাস এলাকা, বালুরচর, চরভূতা ইসলামপুর, গজারিয়া, পাঙ্গাসিয়াসহ বিভিন্ন স্থানে বিদ্যুৎ সংযোগ উদ্বোধনকালে এমপি শাওনের সাথে উপস্থিত ছিলেন ভোলা পল্লী বিদ্যুতের ডিজিএম গোবিন্দ দাস, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মালেক, যুগ্ম সম্পাদক দিদারুল ইসলাম অরুন, বদরপুর ইউপি চেয়ারম্যান জাফর আহমেদ জয়, লালমোহন প্রেসক্লাব সভাপতি আব্দুস সাত্তার, পল্লী বিদ্যুৎ গ্রাহক সমিতির সভাপতি কামাল হোসেন ফরাজী প্রমূখ।

ওয়াজ কুরুনীস্বদেশের খবর
ভোলার লালমোহনে বিদ্যুৎ বঞ্চিত ১০ কিলোমিটার এলাকায় নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করা হয়। এ সময় ভোলা-৩ আসনের এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, ভোলায় আর বিদ্যুতের অভাব হবে না। বিদ্যুৎ সমস্যা দুর করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেষ্টায় ভোলায় ইতোমধ্যে ২২৫ মেঘাওয়াট বিদ্যুৎ প্লান্ট চালু করা হয়েছে। প্রতিটি ঘরে...