image_265237.lalmanirhat map
লালমনিরহাট-ঢাকা-লালমনিরহাট রুটে বাস চলাচল বন্ধ রেখেছে লালমনিরহাট জেলা বাস মালিক ও শ্রমিক ঐক্য পরিষদ। ঢাকার মহাখালী বাস স্ট্যান্ডে তিন দিন থেকে আটটি বাস আটকে রাখার প্রতিবাদে ওই রুটে বাস চলাচল বন্ধ রাখা হয়েছে। ফলে শনিবার রাত ৯টা পর্যন্ত লালমনিরহাট থেকে কোনো বাস ঢাকার উদ্দেশে ছেড়ে আসেনি। একইভাবে ঢাকা থেকেও কোনো বাস ছেড়ে যায়নি।

পরিষদের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২ সেপ্টেম্বর থেকে কোনো কারণ ছাড়াই লালমনিরহাট জেলা বাস মালিক সমিতির নারায়ণগঞ্জ, মহাখালী, কুমিল্লা এবং চট্টগ্রামগামী আটটি বাস মহাখালী পরিবহন মালিক শ্রমিক আটকে রাখে। শনিবার সন্ধ্যা পর্যন্ত বাসগুলো ছেড়ে না দেওয়ায় বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। লালমনিরহাট জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. সিরাজুল হক ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, এ ব্যাপারে সমাধানের জন্য চেষ্টা করা হয়েছে। কিন্তু এখনও আটক বাসগুলি মহাখালী বাস টার্মিনাল থেকে ছাড়ানো যায়নি। এ কারণে বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

নৃপেন পোদ্দারপ্রথম পাতা
লালমনিরহাট-ঢাকা-লালমনিরহাট রুটে বাস চলাচল বন্ধ রেখেছে লালমনিরহাট জেলা বাস মালিক ও শ্রমিক ঐক্য পরিষদ। ঢাকার মহাখালী বাস স্ট্যান্ডে তিন দিন থেকে আটটি বাস আটকে রাখার প্রতিবাদে ওই রুটে বাস চলাচল বন্ধ রাখা হয়েছে। ফলে শনিবার রাত ৯টা পর্যন্ত লালমনিরহাট থেকে কোনো বাস ঢাকার উদ্দেশে ছেড়ে আসেনি। একইভাবে ঢাকা...