1444358552
লালমনিরহাটের আদিতমারীর দুর্গাপুর সীমান্তে দিয়ে অনুপ্রবেশ করে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) বাংলাদেশি গ্রামবাসীদের ওপর গুলি করেছে। এতে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৪ জন। বৃহস্পতিবার রাত আটটার দিকে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজে নেয়ার পর আদিতমারীর দুর্গাপুর ইউনিয়নের গ্রামের আবুল কাশেমের ছেলে রহিমকে(৩০) কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। আরেকজন আহত ব্যক্তি সুলতান (৬৫) এর অবস্থাও আশংকাজনক।

আহতদের মধ্যে অন্যরা হলেন- আনসার আলীর ছেলে সাজু, আনোয়ারুল ইসলামের ছেলে সুমন ও ইসমাইলের স্ত্রী রাবেয়া। গুলিবিদ্ধ রহিম ও সুলতানকে লালমনিরহাট সদর হাসপাতাল থেকে রাত ১১টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজিবি ও গ্রামবাসীরা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, বিএসএফ জওয়ানদের একটি দল সীমান্তের জিরোলাইন থেকে বাংলাদেশের প্রায় সাড়ে ৩০০ গজ অভ্যন্তরে ঢুকে এ ঘটনা ঘটায়। এ ঘটনায় পতাকা বৈঠকের আহবান জানিয়ে বিএসএফকে চিঠি দেয়া হবে বলে জানিয়েছে বিজিবি।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1444358552.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1444358552-300x300.jpgওয়াজ কুরুনীপ্রথম পাতা
লালমনিরহাটের আদিতমারীর দুর্গাপুর সীমান্তে দিয়ে অনুপ্রবেশ করে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) বাংলাদেশি গ্রামবাসীদের ওপর গুলি করেছে। এতে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৪ জন। বৃহস্পতিবার রাত আটটার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজে নেয়ার পর আদিতমারীর দুর্গাপুর ইউনিয়নের গ্রামের আবুল কাশেমের ছেলে রহিমকে(৩০) কর্তব্যরত...