1438391698
কয়েক দিনের টানা বর্ষণ ও পাহাড়ী ঢলে সৃষ্ট বন্যায় পাহাড় ধসে বান্দরবানের লামা উপজেলার একই পরিবারের ৭ জন নিহত হয়েছে। এছাড়া ভিন্ন ভিন্ন ঘটনায় আহত হয়েছেন আরো কয়েকজন। উপজেলা নির্বাহী অফিসার খালেদ মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- রোজিনা আক্তার (৩০), মো: সাগর (১৪), মো: সাজ্জাত হোসেন (৫), অামেনা বেগম (৩৯), মো: বশির (৬৫) ও তার স্ত্রীসহ অন্য আরেকজন।

এদের মধ্যে রোজিনা আক্তার, মো: সাগর, মো: সাজ্জাত হোসেন, অামেনা বেগমের লাশ উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার তৎপরতা শুরু করেছে।

খালেদ মাহমুদ জানান, প্লাবিত এলাকার বন্যা দূর্গত লোকজন ১৫টি আশ্রয়ন কেন্দ্রে অবস্থান করছে। প্রবল বর্ষনের কারনে উপজেলার আজিজনগর, ফাইতং, রুপসী পাড়া, ফাসিয়াখালী ও লামা পৌরসভা এলাকায় পাহাড় ধসে বহু কাচা ঘরবাড়ি বিধস্থ হয়েছে। ক্ষতিগ্রস্থ হয়েছে ব্যপক ফলদ ও বনজ বাগান।

বাহাদুর বেপারীপ্রথম পাতা
কয়েক দিনের টানা বর্ষণ ও পাহাড়ী ঢলে সৃষ্ট বন্যায় পাহাড় ধসে বান্দরবানের লামা উপজেলার একই পরিবারের ৭ জন নিহত হয়েছে। এছাড়া ভিন্ন ভিন্ন ঘটনায় আহত হয়েছেন আরো কয়েকজন। উপজেলা নির্বাহী অফিসার খালেদ মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন। নিহতরা হলেন- রোজিনা আক্তার (৩০), মো: সাগর (১৪), মো: সাজ্জাত হোসেন (৫), অামেনা...