1451624526
চিত্রপরিচালক শহীদুল ইসলাম খোকনকে গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর বাংলাদেশ মেডিকেলে ভর্তি করা হয়েছে। সেখানে তিনি লাইফ সাপোর্টে আছেন। বৃহস্পতিবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তার পরিবার সূত্রে জানা যায়, প্রচন্ড জ্বরের কারণে বৃহষ্পতিবার সকালে তাকে বাংলাদেশ মেডিকেলে ভর্তি করা হয়। ডাক্তার প্রথমে তাকে সিসিউতে রাখেন। পরে হার্ট অ্যাটাক হলে আইসিউতে লাইফ সার্পোটে রাখা হয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া প্রাপ্ত এ গুনী নির্মাতকে। বহুদিন ধরে তিনি মটর নিউরো ডিজিসে (এএলএস) ভোগছিলেন।

শহিদুল ইসলাম খোকন পরিচালিত উল্লেখ্যযোগ্য চলচ্চিত্র ‘ঘাতক’ ‘পালাবি কোথায়’, ‘লাল সবুজ’, ‘ম্যাডাম ফুলি’, ‘ভন্ড’ইত্যাদি। তার প্রথম পরিচালিত চলচ্চিত্র ‘রক্তের বন্দি’।

http://crimereporter24.com/wp-content/uploads/2016/01/1451624526.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2016/01/1451624526.jpgবাহাদুর বেপারীবিনোদন
চিত্রপরিচালক শহীদুল ইসলাম খোকনকে গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর বাংলাদেশ মেডিকেলে ভর্তি করা হয়েছে। সেখানে তিনি লাইফ সাপোর্টে আছেন। বৃহস্পতিবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার পরিবার সূত্রে জানা যায়, প্রচন্ড জ্বরের কারণে বৃহষ্পতিবার সকালে তাকে বাংলাদেশ মেডিকেলে ভর্তি করা হয়। ডাক্তার প্রথমে তাকে সিসিউতে রাখেন। পরে হার্ট অ্যাটাক হলে...