1439279417
খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, খালেদা এবং তারেককে বিশ্বাস করা যায় না। চিকিৎসার নামে চক্রান্ত করতে বেগম খালেদা জিয়া লন্ডন যাচ্ছেন। এরা ক্ষমতায় যাওয়ার জন্য উন্মাদ হয়ে গেছে। সুষ্ঠ রাজনীতির চিন্তা তাদের মধ্যে নেই। লন্ডনে বসে তারা ষড়যন্ত্র ছাড়া আর কিছুই করবে না।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ মুক্তিযোদ্ধা মহাজোট আয়োজিত জাতীয় শোক দিবস শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, যে পুত্রের সঙ্গে আইএস, আল-কায়দা ও জঙ্গীদের সম্পর্ক তার সঙ্গে দেখা করে তিনি কী করেন সেটাই এখন দেখার বিষয়। খালেদা জিয়া ও তারেক রহমানের কারণে বিএনপি জনবিচ্ছিন হয়ে পড়ছে।

বিএনপিতে যারা সুস্থ রাজনীতিতে বিশ্বাস করে তারা যতদিন পর্যন্ত দল থেকে এই দুইজনকে বিতাড়িত করতে না পারবে ততদিন পর্যন্ত বিএনপি সুস্থ রাজনীতিতে ফিরতে পারেবে না।

তাহসিনা সুলতানাজাতীয়
খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, খালেদা এবং তারেককে বিশ্বাস করা যায় না। চিকিৎসার নামে চক্রান্ত করতে বেগম খালেদা জিয়া লন্ডন যাচ্ছেন। এরা ক্ষমতায় যাওয়ার জন্য উন্মাদ হয়ে গেছে। সুষ্ঠ রাজনীতির চিন্তা তাদের মধ্যে নেই। লন্ডনে বসে তারা ষড়যন্ত্র ছাড়া আর কিছুই করবে না। মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে...