KHALEDA
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরের এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন।
মঙ্গলবার রাত সাড়ে ৯টায় এমিরেটস এয়ারলাইন্সের ৫৮৫ ফ্লাইটে করে লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন খালেদা জিয়া।
এর আগে রাত ৮টা ৪৯ মিনিটে তিনি বিমানবন্দরে পৌঁছান। এরপর তিনি ইমিগ্রেশনসহ এয়ারপোর্টের বিভিন্ন আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন।
দলীয় সূত্রে জানা গেছে, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সফরসঙ্গী হিসেবে লন্ডন যাচ্ছেন তার একান্ত সচিব আব্দুস সাত্তার ও গৃহপরিচারিকা ফাতেমা বেগম।
ব্যক্তিগত এ সফরে খালেদা জিয়া চোখের চিকিৎসা করাবেন। লন্ডনের একটি হাসপাতালে পুত্রবধূ ডা. জোবায়দা রহমান আগে থেকেই অ্যাপয়েন্টমেন্ট নিয়ে রেখেছেন।
উল্লেখ্য, দীর্ঘ ৪ বছর পর বড় ছেলে তারেক রহমান, ছেলের বউ জোবায়দা রহমান, নাতনী জাইমা রহমানের সঙ্গে একান্তে সময় কাটাবেন খালেদা জিয়া। সর্বশেষ ২০১১ সালে লন্ডন সফরের সময় তাদের সঙ্গে দেখা হয়েছিল।

নৃপেন পোদ্দারজাতীয়
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরের এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ৯টায় এমিরেটস এয়ারলাইন্সের ৫৮৫ ফ্লাইটে করে লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন খালেদা জিয়া। এর আগে রাত ৮টা ৪৯ মিনিটে তিনি বিমানবন্দরে পৌঁছান। এরপর তিনি ইমিগ্রেশনসহ এয়ারপোর্টের বিভিন্ন আনুষ্ঠানিকতা সম্পন্ন...