লক্ষ্মীপুর সংবাদদাতা ।
লক্ষ্মীপুরে কলেজছাত্র দীপ্ত পাল হত্যা মামলায় ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। এ সময় প্রত্যেক আসামিকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছর করে কারাদণ্ডের আদেশ দেয়া হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

বুধবার দুপুরে লক্ষ্মীপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নজমুল হুদা তালুকদার এ রায় দেন। এর আগে লক্ষ্মীপুর সদর উপজেলার হামছাদী গ্রামে ২০১১ সালে ডাকাতিকালে দীপ্তকে গুলি করে হত্যা করে ডাকাতরা। রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন কামরুল, জাহাঙ্গীর, সাইফুল ইসলাম সুমন, অহিদুর রহমান ও কামাল হোসেন। অন্যরা পলাতক রয়েছেন।

আদালত সুত্রে জানা যায়, ২০১১ সালের জুলাই মাসের ২ তারিখ রাতে সদর উপজেলার মধ্য হামছাদী গ্রামে ডাকাতিকালে লক্ষ্মীপুর সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র দীপ্ত পালকে গুলি করে হত্যা করে ডাকাতদল। এ ঘটনার পর দিন নিহতের বাবা কার্তিক পাল বাদী হয়ে থানায় মামলা করেন। পুলিশ ২০১৩ সালের মার্চের ৩ তারিখে ১৫ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দায়ের করেন। এর মধ্যে অভিযুক্তদের মধ্যে সুজন নামের একজন মারা যান। আদালত ২২ জনের স্বাক্ষ্য গ্রহণ ও শুনানী শেষে ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ডের রায় দেন।

লক্ষ্মীপুর জজ কোর্টের অতিরিক্ত পাবলিক প্রসেকিউটর (এ পি পি) আবুল কালাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/218.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/218-300x300.jpgশিশির সমরাটস্বদেশের খবর
লক্ষ্মীপুর সংবাদদাতা । লক্ষ্মীপুরে কলেজছাত্র দীপ্ত পাল হত্যা মামলায় ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। এ সময় প্রত্যেক আসামিকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছর করে কারাদণ্ডের আদেশ দেয়া হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বুধবার দুপুরে লক্ষ্মীপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নজমুল হুদা...