ক্রীড়া প্রতিবেদক ।
২০১৮-১৯ মৌসুমকে সামনে রেখে জুভেন্টাস তাদের মৌসুমের সব টিকিট বিক্রি শেষ করে ফেলেছে। রিয়াল মাদ্রিদ থেকে তারকা ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদোর আগমনেই সমর্থকদের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

সিরি-আ চ্যাম্পিয়ন দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, গত মৌসুমের ৯৫ শতাংশ টিকিট যারা নিয়েছিল তারা এবার টিকিটের পরিমাণ নবায়ন করার জন্য ক্লাবের উপর চাপ দিচ্ছে। বৃহস্পতিবার মাত্র এক ঘন্টার মধ্যে নির্ধারিত টিকিটগুলো বিক্রি হয়ে গেছে। তবে ক্লাব সদস্যদের যে সংক্ষিপ্ত তালিকা করা হয়েছে তাদের মধ্যে টিকিটগুলো এখনো দেয়া হয়নি। এবারের মৌসুমে টিকিটের দাম বাড়ানো সত্বেও বিক্রি মোটেই কম হয়নি।

ক্লাবের ওয়েবসাইটে বলা হয়েছে, ‘মৌসুম শুরু হবার মাত্র মাসখানেক আগেই ২৫,৩০০ মৌসুমী টিকিট বিক্রি হয়ে গেছে।’

রোনালদো ক্লাবে আসায় স্টেডিয়ামের কিছু কিছু অংশের টিকিটের মূল্য বৃদ্ধি করতে বাধ্য হয়েছে ক্লাব কর্তৃপক্ষ। গড়ে এই মূল প্রায় ৩০ শতাংশ বৃদ্ধি পেয়েছে যা শুধুমাত্র হোম ম্যাচের জন্য।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/524.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/524-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । ২০১৮-১৯ মৌসুমকে সামনে রেখে জুভেন্টাস তাদের মৌসুমের সব টিকিট বিক্রি শেষ করে ফেলেছে। রিয়াল মাদ্রিদ থেকে তারকা ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদোর আগমনেই সমর্থকদের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সিরি-আ চ্যাম্পিয়ন দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, গত মৌসুমের ৯৫ শতাংশ টিকিট যারা নিয়েছিল তারা এবার টিকিটের...