1442917849
পবিত্র ঈদুল আজহা উদযাপন শেষে যাত্রীদের ফেরত যাত্রার ট্রেনের টিকেট বুধবার থেকে অগ্রিম বিক্রি শুরু হবে। ঈদ শেষে রাজশাহী, খুলনা, রংপুর, দিনাজপুর ও লালমনিরহাট স্টেশন থেকে বিশেষ ব্যবস্থাপনায় অগ্রিম টিকেট বিক্রি করা হবে।

রেলওয়ে সূত্রে জানা গেছে, ২৭ সেপ্টেম্বর যাত্রার টিকেট ২৩ সেপ্টেম্বর, ২৮ সেপ্টেম্বর যাত্রার টিকেট ২৪ সেপ্টেম্বর, ২৯ সেপ্টেম্বর যাত্রার টিকেট ২৬ সেপ্টেম্বর, ৩০ সেপ্টেম্বর যাত্রার টিকেট ২৬ সেপ্টেম্বর এবং ১ অক্টোবর যাত্রার টিকেট ২৭ সেপ্টেম্বর বিক্রি করা হবে।

প্রতিদিন সকাল নয়টা থেকে অগ্রিম টিকেট বিক্রি শুরু হবে। একজন যাত্রীকে সর্বাধিক চারটি টিকেট দেয়া হবে এবং বিক্রিত টিকেট ফেরত নেয়া হবে না।

উল্লেখ্য, পবিত্র ঈদের দিন বাংলাদেশ রেলওয়ে ভৈরব-কিশোরগঞ্জ-ভৈরব এবং ময়মনসিংহ-কিশোরগঞ্জ-ময়মনসিংহ রুটে মুসল্লিদের ঈদের নামাজ আদায়ের সুবিধার্থে সোলাকিয়া স্পেশাল নামে দুটি বিশেষ ট্রেন চালু করবে।
খবর বাসসের।

তাহসিনা সুলতানাপ্রথম পাতা
পবিত্র ঈদুল আজহা উদযাপন শেষে যাত্রীদের ফেরত যাত্রার ট্রেনের টিকেট বুধবার থেকে অগ্রিম বিক্রি শুরু হবে। ঈদ শেষে রাজশাহী, খুলনা, রংপুর, দিনাজপুর ও লালমনিরহাট স্টেশন থেকে বিশেষ ব্যবস্থাপনায় অগ্রিম টিকেট বিক্রি করা হবে। রেলওয়ে সূত্রে জানা গেছে, ২৭ সেপ্টেম্বর যাত্রার টিকেট ২৩ সেপ্টেম্বর, ২৮ সেপ্টেম্বর যাত্রার টিকেট ২৪ সেপ্টেম্বর,...