রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা ।
নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে তিন যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে। শুক্রবার রাত ১০টায় রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, শুক্রবার সকালে উপজেলার পূর্বাচল উপ-শহরের আলমপূরা এলাকার ০৯ নং সেক্টরের ১১নং ব্রিজের নিচ থেকে তিন যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। নিহতরা হলেন- ঢাকা জেলার মহাখালীর নিকেতন বাজার এলাকার মৃত শহিবুল্লাহর ছেলে সোহাগ, ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানার গোরেলা এলাকার আব্দুল মান্নানের ছেলে শিমূল আজাদ ও মুন্সিগঞ্জ জেলার টুঙ্গিবাড়ির থানার পাইকপাড়া এলাকার মৃত আব্দুল ওহাবের ছেলে নূর হোসেন বাবু।

তিনি আরো জানান, নিহতের পরিবারের সদস্যদের মামলার করার জন্য অনুরোধ করা হয়েছিল। কিন্তু তারা আগ্রহ না দেখানোয় পুলিশ বাদি হয়ে মামলাটি করেছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/09/114.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/09/114-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা । নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে তিন যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে। শুক্রবার রাত ১০টায় রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, শুক্রবার সকালে উপজেলার...