1442325276
দেশের কিংবদন্তি সঙ্গীতশিল্পী রুনা লায়লা। অসংখ্য জনপ্রিয় গান রয়েছে তার। এবার তারই একটি জনপ্রিয় গান নতুন করে গাইলেন সঙ্গীতশিল্পী আলিফ আলাউদ্দিন। আশির দশকের জনপ্রিয় গানটি হলো ‘বন্ধু তিন দিন তোর বাড়িত গেলাম, দেখা পাইলাম না’। ‘কসাই’ ছবির এই গান গাজী মাজহারুল আনোয়ারের লেখা ও গানটির এর সুর-সংগীত করেছেন আলাউদ্দিন আলী।

এবার আলাউদ্দিন আলীর মেয়ে আলিফ আলাউদ্দিন গানটিতে নতুনভাবে কণ্ঠ দিলেন। গানটির নতুন একটি মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। ১২ সেপ্টেম্বর ইউটিউবে গানটির ভিডিও আপলোড করা হয়। যা এরইমধ্যে শ্রোতাদের কাছে বেশ জনপ্রিয় হয়েছে।

ভিডিওতে ভিন্ন ভিন্ন সাজে হাজির হয়েছেন আলিফ। গানটিতে তার সাথে আছেন তার জীবনসঙ্গী কাজী ফয়সাল আহমেদ। তিনিই গানটির নতুন সংগীতায়োজন করেছেন। বেজ গিটার বাজিয়েছেন ফারশিদ আলম। বেহালায় ছিলেন সেলিম।

গানটি প্রসঙ্গে আলিফ বললেন, ‘প্রথমে একটু ভয় ছিল গানটি নিয়ে। কারণ দেশের বহুল জনপ্রিয় একটি গান এটি। শ্রোতারা গানটি খুব ভালোভাবে মনে রেখেছে। সেই জায়গা থেকে নতুন করে শ্রোতাদের গানটি ভালো লাগানো একটু কঠিন। যাই হোক আমি চেষ্টা করেছি। গানটি আমি নিজের মতো গাওয়ার চেষ্টা করেছি। এটা আমার জন্য বড় চ্যালেঞ্জ ছিলো। গানটি অনেকটা সময় নিয়ে করা হয়েছে।’

তাহসিনা সুলতানাবিনোদন
দেশের কিংবদন্তি সঙ্গীতশিল্পী রুনা লায়লা। অসংখ্য জনপ্রিয় গান রয়েছে তার। এবার তারই একটি জনপ্রিয় গান নতুন করে গাইলেন সঙ্গীতশিল্পী আলিফ আলাউদ্দিন। আশির দশকের জনপ্রিয় গানটি হলো ‘বন্ধু তিন দিন তোর বাড়িত গেলাম, দেখা পাইলাম না’। ‘কসাই’ ছবির এই গান গাজী মাজহারুল আনোয়ারের লেখা ও গানটির এর সুর-সংগীত করেছেন আলাউদ্দিন...