1443520392
রাজধানীর গুলশানে কূটনৈতিক জোনে ইতালীয় নাগরিক তাভেলা সিজারের (৫০) হত্যার ঘটনাটি পরিকল্পিত বলে মামলায় উল্লেখ করা হয়েছে। এ ঘটনার পর নিহতের সহকর্মী হেলেন ভ্যান ডের বিক বাদী হয়ে অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে মামলাটি করেন।

মামলাটি নথিভুক্তের তারিখ দেখানো হয়েছে ২৮ সেপ্টেম্বর রাত ১০টা ৩৫ মিনিট।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে মামলার বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে গুলশানে নিহত ইতালির নাগরিক তাভেল্লা সিজারের ময়নাতদন্ত শেষ হয়েছে। মঙ্গলবার দুপুর ১টা ২০ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ময়নাতদন্ত শুরু হয়। সোয়া ২টায় ময়নাতদন্ত শেষ করেন ঢামেক হাসপাতালের ফরেনসিক বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান ডা. কাজী মোহাম্মদ আবু সামা।

তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, তাভেলা সিজারের শরীরে তিনটি গুলির চিহ্ন আছে। দুটি গুলি শরীর ভেদ করে বের হয়ে যায়। একটি গুলি শরীরে পাওয়া গেছে। গুলিগুলো রিভলবার দিয়ে এবং খুব কাছ থেকে করা হয়।

এর আগে, লাশের সুরতহাল রিপোর্ট শেষ করেন গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাব্বির রহমান।

রিপোর্টে উল্লেখ করা হয়, তাভেলা সিজারের ডান হাঁটুর ওপর এবং ডান হাতের কনুইতে থেতলানো জখমের চিহ্ন আছে।

এছাড়া বাম হাতের পেছনে ও ভেতরের দিকে একটি, বাম বগলের নিচে, পিঠের বামপাশে ঘাড় বরাবর একটি এবং ঘাড়ের দুই ইঞ্চি নিচে গুলির ছিদ্রের চিহ্ন আছে।

এসআই জানান, লাশ ঢামেকের মর্গে রাখা হয়েছে। পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এবং সংশ্লিষ্ট দেশের দূতাবাসের কর্মকর্তাদের মাধ্যমে সিদ্ধান্ত নেওয়া হবে।

গতকাল সোমবার সন্ধ্যা ৭টায় গুলশান-২ এর ৯০ নম্বর সড়কে হাঁটার সময় তিন মোটরসাইকেল আরোহী ইতালির নাগরিক তাভেলা সিজারকে গুলি করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443520392.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443520392-300x300.jpgমিস্টি রহমানপ্রথম পাতা
রাজধানীর গুলশানে কূটনৈতিক জোনে ইতালীয় নাগরিক তাভেলা সিজারের (৫০) হত্যার ঘটনাটি পরিকল্পিত বলে মামলায় উল্লেখ করা হয়েছে। এ ঘটনার পর নিহতের সহকর্মী হেলেন ভ্যান ডের বিক বাদী হয়ে অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে মামলাটি করেন। মামলাটি নথিভুক্তের তারিখ দেখানো হয়েছে ২৮ সেপ্টেম্বর রাত ১০টা ৩৫ মিনিট। গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল...