রায়পুরা (নরসিংদী) সংবাদদাতা ।
নরসিংদীর রায়পুরায় যাত্রীবাহী বাসের ধাক্কায় এক মোটরসাইকেলের ৪ আরোহী নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলাধীন চারাবাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

নিহতরা হলেন, শিবপুরের ঘাশিরদিয়া এলাকার সুলতান উদ্দিনের ছেলে ইয়ামিন মিয়া (২৩), রায়পুরার মরজাল এলাকার হাফিজ উদ্দিনের ছেলে ডালিম মিয়া (১৭), একই এলাকার সুরুজ মিয়া ছেলে সোহাগ মিয়া (১৭) ও আসাদ মিয়ার ছেলে রমজান মিয়া (১৭)।

পুলিশ সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী অনন্যা পরিবহনের একটি যাত্রীবাহী বাস মরজাল চারাবাগ এলাকায় পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের ৪ আরোহী নিহত হয়। পরে স্থানীয় লোকজন যাত্রীবাহী বাসটি আটক করতে পারলেও চালক ও তার সহকারীকে আটক করতে পারেনি।

ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম কাউছার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানোর হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/46.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/46-300x300.jpgশিশির সমরাটস্বদেশের খবর
রায়পুরা (নরসিংদী) সংবাদদাতা । নরসিংদীর রায়পুরায় যাত্রীবাহী বাসের ধাক্কায় এক মোটরসাইকেলের ৪ আরোহী নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলাধীন চারাবাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। নিহতরা হলেন, শিবপুরের ঘাশিরদিয়া এলাকার সুলতান উদ্দিনের ছেলে ইয়ামিন মিয়া (২৩), রায়পুরার মরজাল এলাকার...