1442058545
রাজধানীর রামপুরা বনশ্রীর একটি বাসা থেকে ১০ শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় চারজনকে আটক করা হয়। উদ্ধার করা শিশুদের তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে প্রেরন করা হয়েছে বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছে পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার মুনতাসিরুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, শনিবার দুপুরে বনশ্রী এলাকা সি ব্লকের ১০ নম্বর সড়কে অবস্থিত একটি বাসায় অভিযান চালিয়ে ছয় তলায় ‘অদম্য বাংলাদেশ ফাউন্ডেশন’র কার্যালয় থেকে এই শিশুদের উদ্ধার করা হয়।

তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, আটক ব্যক্তিরা জানিয়েছেন, তারা একটি এনজিও’র কাজে ওই শিশুদের এনেছেন। তবে ওই শিশুদের একটি কক্ষে গাদাগাদি করে রাখায় সন্দেহজনক হওয়ায় চারজনকে আটক এবং ১০ শিশুকে উদ্ধার করে থানায় আনা হয়। ওই শিশুদের বয়স ৮ থেকে ১২ বছর।

মুনতাসিরুল ইসলাম জানান, আটক ব্যক্তিরা শিশু পাচার করছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। তাদের এনজিও সংক্রান্ত প্রয়োজনীয় কাগজপত্র আনতে বলা হয়েছে। আটককৃতদের থানায় জিজ্ঞাসাবাদ চলছে।

ওয়াজ কুরুনীপ্রথম পাতা
রাজধানীর রামপুরা বনশ্রীর একটি বাসা থেকে ১০ শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় চারজনকে আটক করা হয়। উদ্ধার করা শিশুদের তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে প্রেরন করা হয়েছে বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছে পুলিশ। ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার মুনতাসিরুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, শনিবার দুপুরে বনশ্রী এলাকা সি...