1441701808
লক্ষ্মীপুরের রামগঞ্জে অস্ত্রের মুখে জিম্মি করে এক রাতে দুই বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার গভীর রাতে চন্ডিপুর ইউনিয়নের হরিচ্চর গ্রামের মিজি বাড়ির আব্দুল খালেক ও ডালিয়ার বাড়ির আবদুল মালেকের ঘরে এ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতদল নগদ পঞ্চাশ হাজার টাকা ও স্বর্ণলংকারসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

ক্ষতিগ্রস্থ আব্দুল খালেক ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, সোমবার গভীর রাতে ১৫-২০ জন মুখোশধারী ডাকাতদল তার ঘরে ঢুকে অস্ত্রের মুখে ঘরের সবাইকে জিম্মি করে নগদ ৫০ হাজার টাকা, ৮ ভরি স্বর্ণ, ২টি মোবাইল নিয়ে যায়। একই কায়দায় ডাকাতরা তার পাশের বাড়ির মালেকের ঘরে ঢুকে নগদ ১৫ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণ নিয়ে যায়।

রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) তোতা মিয়া ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ডাকাতদের গ্রেফতারসহ ডাকাতি হওয়ায় মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তাহসিনা সুলতানাস্বদেশের খবর
লক্ষ্মীপুরের রামগঞ্জে অস্ত্রের মুখে জিম্মি করে এক রাতে দুই বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার গভীর রাতে চন্ডিপুর ইউনিয়নের হরিচ্চর গ্রামের মিজি বাড়ির আব্দুল খালেক ও ডালিয়ার বাড়ির আবদুল মালেকের ঘরে এ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতদল নগদ পঞ্চাশ হাজার টাকা ও স্বর্ণলংকারসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল...