রাজশাহী অফিস । রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রতিনিধি
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইংরেজী অধ্যাপক ড. এএফএম রেজাউল করিম সিদ্দিকী হত্যা মামলার রায় ঘোষণা করা হবে আগামী ৮ মে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
রাজশাহীর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক শিরীন কবিতা আখতার বুধবার দুপুরে রায় ঘোষণার এ দিন নির্ধারণ করেছেন।

আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী এন্তাজুল হক বাবু এ তথ্য নিশ্চিত করে বলেন, মামলার সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ শেষে গত সোমবার থেকে রাষ্ট্রপক্ষ ও আসামিপক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শুরু হয়। বুধবার যুক্তিতর্ক শেষ হলে আদালত রায় ঘোষণার জন্য আগামী ৮মে দিন ধার্য করেন। এ মামলায় ৩২জন সাক্ষীর মধ্যে আদালত ২৬জনের সাক্ষ্য গ্রহণ করেছেন। ২০১৭ সালের ১২ সেপ্টেম্বর থেকে সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছিল।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৩ এপ্রিল সকালে রাজশাহী মহানগরীর শালবাগান এলাকায় নিজের বাড়ি থেকে মাত্র ৫০ গজ দূরে কুপিয়ে ও গলাকেটে হত্যা করা হয় অধ্যাপক ড. এএফএম রেজাউল করিম সিদ্দিকীকে। তিনি কোমলগান্ধার সাহিত্য পত্রিকা সম্পাদনা করতেন; সুন্দরম নামে একটি সাংস্কৃতিক সংগঠনেরও উপদেষ্টা ছিলেন। অধ্যাপক রেজাউল করিম ভালো সেতার বাজাতেন। নিজ গ্রাম বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌর এলাকায় তিনি একটি গানের স্কুল প্রতিষ্ঠারও চেষ্টা করছিলেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/108.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/108-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
রাজশাহী অফিস । রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রতিনিধি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইংরেজী অধ্যাপক ড. এএফএম রেজাউল করিম সিদ্দিকী হত্যা মামলার রায় ঘোষণা করা হবে আগামী ৮ মে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। রাজশাহীর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক শিরীন কবিতা আখতার বুধবার দুপুরে রায় ঘোষণার এ দিন নির্ধারণ করেছেন। ...