ক্রীড়া প্রতিবেদক ।
প্রথম ইনিংসে বাংলাদেশের করা ৫১৩ রানের জবাবে রানের পাহাড় গড়ছে শ্রীলঙ্কা। মধ্যাহ্ন বিরতি পর্যন্ত তাদের সংগ্রহ দাঁড়িয়েছে চার উইকেটে ৬১২ রান।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আজ সেঞ্চুরি সেঞ্চুরি করেছেন রোশান সিলভা। আর মধ্যাহ্ন বিরতির পরপর দিনেশ চান্দিমাল ৮৭ রান করে আউট হয়েছেন।

শনিবার সকালে চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিনে ফের প্রথম ইনিংসে ব্যাটিং শুরু করে শ্রীলঙ্কা। তিন উইকেটে ৫০৪ রান নিয়ে প্রথম দিন শেষ করার পর আজ সেখান থেকেই ব্যাটিংয়ে নামে দলটি। সেঞ্চুরির দ্বারপ্রান্তে রয়েছেন রোশেন সিলভা। শ্রীলঙ্কার ইনিংসে কুশল মেন্ডিস ১৯৬ ও ধনঞ্জয়া ডি সিলভা ১৭৩ রান করে আউট হন।

এর আগে মুমিনুলের ১৭৬ রানের দুর্দান্ত ইনিংসে বাংলাদেশ তাদের প্রথম ইনিংসে ৫১৩ রান করে। বাংলাদেশের অন্য ব্যাটসম্যানদের মধ্যে মুশফিকুর রহিম ৯২, মাহমুদউল্লাহ অপরাজিত ৮৮ এবং তামিম ৫২ রান করেছেন। লঙ্কান বোলারদের মধ্যে রঙ্গনা হেরাথ ও সুরাঙ্গা লাকমাল তিনটি করে উইকেট নেন। এছাড়া দুটি উইকেট নেন লাকসান সানদাকান।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/43.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/43-300x300.jpgশিশির সমরাটখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । প্রথম ইনিংসে বাংলাদেশের করা ৫১৩ রানের জবাবে রানের পাহাড় গড়ছে শ্রীলঙ্কা। মধ্যাহ্ন বিরতি পর্যন্ত তাদের সংগ্রহ দাঁড়িয়েছে চার উইকেটে ৬১২ রান।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ সেঞ্চুরি সেঞ্চুরি করেছেন রোশান সিলভা। আর মধ্যাহ্ন বিরতির পরপর দিনেশ চান্দিমাল ৮৭ রান করে আউট হয়েছেন। শনিবার সকালে...