10 copy
রাজশাহী অফিস । মহানগর প্রতিনিধি
রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বুধবার বিকেলে রাজশাহী কেন্দ্রীয় কারাগার পরিদর্শন করেছেন। রাজবন্দি হিসেবে তিনি ১৯৭৭ সালে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে সাত মাস ছিলেন। এই কারাগারকে ঘিরে রয়েছে তার নানা স্মৃতি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

বুধবার বিকেলে রাষ্ট্রপতি কারাগারে পৌঁছালে কারারক্ষীদের একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করে। কারাগারের ডিভিশন ওয়ার্ড (বর্তমান নাম মহানন্দা ওয়ার্ড) ঘুরে দেখেন। পাশাপাশি ‘২০ সেল’ ও ‘কনডেম সেল’ ঘুরে দেখেন রাষ্ট্রপতি।

ডিভিশন ওয়ার্ডে সহবন্দি আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত আব্দুল জলিল, সাবেক নেতা প্রয়াত সরদার আমজাদ হোসেনসহ অন্যদের নিয়ে স্মৃতির কথাও বলেন আবদুল হামিদ।

তিনি জানান, ‘শাস্তিস্বরূপ’ তৎকালীন জেল কর্তৃপক্ষ তাকে চার দিন চার নম্বর কনডেম সেলে আটক রেখেছিল।

রাজশাহী কারাগারে ঢোকা ও বের হওয়ার সময় জেলের নিয়ম অনুযায়ী ‘এন্ট্রি বুকে’ সই করেন রাষ্ট্রপতি। পরে পরিদর্শন বইতেও সই করেন তিনি।

ডিভিশন ওয়ার্ডের সামনে একটি বেল গাছের চারা রোপণ করেন রাষ্ট্রপতি। এ সময় উপস্থিত সকলকে তিনি জানান, তিনি বন্দি থাকার সময়ও সেখানে একটি বেল গাছ ছিল।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/10-copy.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/10-copy-300x300.jpgতালুকদার বাবুলএক্সক্লুসিভ
রাজশাহী অফিস । মহানগর প্রতিনিধি রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বুধবার বিকেলে রাজশাহী কেন্দ্রীয় কারাগার পরিদর্শন করেছেন। রাজবন্দি হিসেবে তিনি ১৯৭৭ সালে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে সাত মাস ছিলেন। এই কারাগারকে ঘিরে রয়েছে তার নানা স্মৃতি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বুধবার বিকেলে রাষ্ট্রপতি কারাগারে পৌঁছালে কারারক্ষীদের...