রাজশাহী অফিস । মহানগর প্রতিনিধি
রাজশাহী মহানগর এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মেয়াদোত্তীর্ণ পচা নুডুলস, আটা, সেমাই ও বিস্কুট ধ্বংস করা হয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
এ সময় ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে ৫৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত সংস্থাটির বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে এই অভিযান পরিচালনা করা হয়।

সংস্থাটির সহকারী পরিচালক হাসান-আল-মারুফ বলেন, বাজার তদারকি কার্যক্রমের আওতায় এই অভিযান পরিচালিত হয়। অভিযানে ১০টি ব্যবসায়ী প্রতিষ্ঠান পরিদর্শন এবং ৬টি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে কোর্ট বাজারের কানিজ ফাতেমা স্টোরকে উৎপাদনের তারিখ, মেয়াদোত্তীর্ণের তারিখ, খুচরা বিক্রয় মূল্য ছাড়া পণ্য বিক্রির অপরাধে ৫ হাজার টাকা জারিমানা করা হয়। এ ছাড়া কোর্ট বাজারের সাদান ট্রের্ডাসকে মেয়াদোর্ত্তীর্ণ আটা বিক্রর অপরাধে ১০ হাজার টাকা, একেই বাজারের আল আমিন স্টোরকে পণ্যের মোড়কে খুচরা মূল্য ব্যবহার না করায় ৫ হাজার টাকা, রনি স্টোরকে উৎপাদনের তারিখ, মেয়াদোত্তীর্ণের তারিখ, খুচরা বিক্রির মূল্য ছাড়া পণ্য বিক্রি ও মেয়াদোত্তীর্ণ বিস্কিট বিক্রির দায়ে ২০ হাজার টাকা, মোরশদে স্টোরকে মেয়াদোত্তীর্ণ পচা নুডুলস বিক্রির অপরাধে ৮ হাজার টাকা এবং কাদিরগঞ্জ এলাকায় গার্লস অ্যান্ড বয়েজ শপিং স্টোরকে পণ্যের মোড়কে খুচরা মূল্য ব্যবহার না করার দায়ে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/Brammoman.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/Brammoman-300x300.jpgতালুকদার বাবুলস্বদেশের খবর
রাজশাহী অফিস । মহানগর প্রতিনিধি রাজশাহী মহানগর এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মেয়াদোত্তীর্ণ পচা নুডুলস, আটা, সেমাই ও বিস্কুট ধ্বংস করা হয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এ সময় ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে ৫৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত সংস্থাটির বিভাগীয় কার্যালয়ের...